July 5, 2022, 1:42 pm
শিরোনামঃ
উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বাবার পরকীয়ার জেরে ছেলে বাবলু হত্যা মামলায় পাল্টাপাল্টি মানব বন্ধন কুড়িগ্রামে সহায়তা বানভাসিদের পাশে বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন রাণীশংকৈলে মাদক প্রতিরোধে দিনব্যাপি কর্মশালা অনুষ্ঠিত 

আওয়ামীলীগ নেতার নামে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি

লালমনিরহাট প্রতিনিধিঃ
  • সময় : Sunday, March 27, 2022
  • 204 ভিউ

লালমনিরহাটে আওয়ামীলীগ নেতার নামে মামলা প্রত্যাহারের দাবীতে জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট স্মারকলিপি দিয়েছে জেলা জাতীয় শ্রমিকলীগ।
জেলা প্রশাসকের কার্যালের সামনে অনুষ্ঠিত  মানববন্ধনে শহরে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিকরণে সদর থানায় কর্মরত অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলমকে প্রত্যাহারের দাবী জানিয়েছে শ্রমিকলীগ নেতারা।
রোববার (২৭মার্চ) বেলা সাড়ে ১২টা থেকে অনুষ্ঠিত  মানববন্ধনে বক্তব্য দেন, জেলা জাতীয় শ্রমিকলীগের সদস্য সচিব জাহুরুল ইসলাম টিটু, জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভুক্ত বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম। এতে বিভিন্ন  শ্রমিক সংগঠন ও জেলা জাতীয় শ্রমিকলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা করে বলেন, জেলা বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলামকে মারধর করার ঘটনায় আসামীদের গ্রেফতার করা হয়নি এবং জেলা শ্রমিকলীগের আহবায়ক ও বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বুলবুল আহমেদের উপর হামলা চালিয়ে তার ডান পা ভেঙ্গে দেয় বহিরাগতরা। এ ঘটনায়ও পুলিশ কাউকে গ্রেফতার না করে দ্বায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। সদর থানা পুলিশের এহেন কর্মকাণ্ডের কারনে জেলা শহরের আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। নেতৃবৃন্দরা আরো বলেন, একটি পেট্রোল পাম্পে ভাঙচুরের ঘটনাকে কেন্দ্র করে জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সাখওয়াত হোসেন সুমন খানকে আসামী করা হয়েছে। অথচ ভাঙচুরের যে ঘটনা ঘটেছে তার সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।  ওইদিন পুলিশ নিজেও সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে। ওই ফুটেজে আ’লীগ নেতা সুমন খানের উপস্থিতি লক্ষ্য করা যায়নি কিন্তু পুলিশ আওয়ামীলীগের এই শীর্ষ নেতার নামে মামলা গ্রহন করেছে। বর্তমান সদর থানা পুলিশের ভূমিকা অত্যান্ত প্রশ্নবিদ্ধ। তাই জেলার শ্রমজীবী মানুষ ওসির প্রত্যাহারের দাবী জানায়। পরে জেলার বিভিন্ন শ্রমিক সংগঠনের ২০জন শ্রমিক নেতার স্বাক্ষরিত স্মারকলিপি লালমনিরহাট জেলা প্রশাসকের নিকট প্রদান করা হয়।
এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহা আলমের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102