ইউনিয়ন পরিষদ নির্বাচন

আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে চান আতিউর রহমান লিংকন

  সিরাজুল ইসলাম বিজয় 29 March 2021 , 1:43:21 প্রিন্ট সংস্করণ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রংপুরের তারাগঞ্জ উপজেলার ইকরচালী ইউনিয়ন থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আতিউর রহমান লিংকন।
তিনি উপজেলা আ’মীলীগের তিন তিন বার নির্বাচিত ইকরচালী ইউনিয়ন শাখার সভাপতি। বর্তমানে তারাগঞ্জ উপজেলা আ’লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। গত নির্বাচনের পর থেকেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে চেয়ারম্যান প্রার্থী হতে মাঠে কাজ করে আসছেন আতিউর রহমান লিংকন। উপজেলা থেকে শুরু করে ইকরচালী ইউনিয়নে দলীয় নেতাকর্মীদের কাছে ব্যাপক শুনাম রয়েছে তার। ইকরচালী ইউনিয়নের বিভিন্ন অঞ্চলে উন্নয়নমূলক কাজে নিয়মিত ভাবে অংশ নেয়াসহ প্রত্যেকটি গ্রামে উঠান বৈঠক এবং সেই সাথে গণসংযোগ করে ইকরচালী ইউনিয়নবাসীর মন জয় করার চেষ্টা করছেন তিনি। ইউনিয়নবাসীর সাথে সুসম্পর্ক বজায় রেখে দোয়া, সমর্থন এবং নিয়মিত ভাবে প্রার্থীতা প্রচার করে আসছেন। দল আমাকে মনোনয়ন দিলে আমি বিজয়ী হতে পারব এমন আশাবাদী আতিউর রহমান লিংকন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বাংলাদেশ আ’লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি ইকরচালী ইউনিয়নের প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণ মূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহন করতে পারবেন।
ইকরচালী ইউনিয়নের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আতিউর রহমান লিংকন বলেন, আমি ইকরচালী ইউনিয়নবাসীর ভালোবাসায় বাংলাদেশ আ’লীগেরে উপজেলা শাখার সম্মানিত সদস্য, ইকরচালী ইউনিয়ন আ’লীগের পর পর তিন বার নির্বাচিত সভাপতি, তারাগঞ্জ উপজেলা বাসীর বিনোদনের কথা চিন্তা করে বামনদিঘী জায়গা নামক স্থানে সরকারি অনুদানে ইকো-পার্ক নির্মাণ করেন আতিউর রহমান লিংকন। সেই নির্মিত পার্ক পরিদর্শনে উপজেলা থেকে শুরু করে জেলা বিভাগীয় এমনকি মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক পরিদর্শনে আসেন। তার দাদা মরহুম হাজী মহির উদ্দিন সরকার পাকিস্থান পিরিয়ডে আওয়ামী মুসলিম লীগের ইকরচালী ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক ছিলেন। গতবার নির্বাচনে দলীয় মনোনয়ন চেয়েছিল কিন্তু না পাওয়ায় ওনি বিদ্রহী প্রার্থী না হয়ে দল থেকে যাকে মনোনয়ন দেয়া হয় তারেই পক্ষে কাজ করে হেরে যাওয়ায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নিজেই এবার ইকরচালী ইউনিয়ন থেকে আ’লীগের নৌকা প্রতীক চেয়ে চেয়ারম্যান পদপ্রার্থী ঘোষনা করেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও মুক্তিযোদ্ধের চেতনা নিয়ে আমার পরিবার।
তিনি আরও বলেন, ইকরচালী ইউনিয়নে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠান, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের মধ্যে আর্থিক সহায়তা করে আসছি। চলমান মহামারি করোনা ভাইরাসের সময়ে জনসচেতনতা, মাক্স, জীবাণুনাশক বিতরণ করে আসছি। আমি আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। আমি নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে ইকরচালী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো ইনশাল্লাহ।

 

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।