সারাদেশ

ইউএনও’র সন্তান নিরাপদে আছে দাদির কাছে

  স্টাফ রিপোর্টার 6 September 2020 , 4:24:45 প্রিন্ট সংস্করণ

ইউএনও’র সন্তান নিরাপদে আছে দাদির কাছে

আদিয়াতের মামা ও ইউএনও’র ওপর হামলা মামলার বাদী শেখ ফরিদ  জানান, আমি যতটুকু আমার বাবার কাছ থেকে শুনেছি তা হচ্ছে সন্ত্রাসীরা সেদিন আমার বোন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াগিদা খানম ও বাবা ওমর আলী শেখকে হাতুড়ি দিয়ে আঘাত করে গুরুতর আহত করলেও আমার ভাগ্নের ওপর কোনও হামলা করেনি। আর সে ছোট মানুষ বুঝতেও পারেনি যে ওর মায়ের উপর এরকম হামলা করা হয়েছে। সেদিন ওই ঘটনার পর তার ঘুম ভেঙে গিয়েছিল, তবে সে কিছুক্ষণ পর আবার ঘুমিয়ে পড়ে। সে সুস্থ রয়েছে। বর্তমানে রাজশাহীতে তার দাদা দাদির কাছে রয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুর নেওয়াজ  বলেন, ঘটনার দিন সকাল ৬টার দিকে উপজেলা প্রশাসনের কর্মচারীদের কাছে থেকে খবর পেয়ে দ্রুত উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে যাই চিকিৎসা দেওয়ার জন্য। এসময় বাড়িতে উপস্থিত হয়ে দেখেছি ইউএনও মহোদয় একাই বিছানায় অচেতন হয়ে পড়েছিলেন। কিন্তু তার একমাত্র সন্তানটি সেসময় সুস্থ ছিল ও নিচে মেঝেতে বসে সে খেলা করছিল। বাচ্চাটিকে কোনও আঘাত করেনি তারা। একইসঙ্গে বাচ্চাটির রিঅ্যাক্ট করার মতো কোনও বিষয় দেখিনি। সে সুস্থ আছে।

উল্লেখ্য, শিশুটির বাবা রংপুরের পীরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত। ফলে তিনি নিজের কর্মস্থলে ছিলেন ঘটনার সময়।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।