সারাদেশ

উলিপুরে জাতীয় শোক দিবস পালিত

  বঙ্গ ডেস্ক 15 August 2020 , 5:38:13 প্রিন্ট সংস্করণ

উলিপুরে জাতীয় শোক দিবস পালিত

কুড়িগ্রামের উলিপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয় মঞ্চ চত্ত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ হলরুমে ৭ মার্চের ভাষন, আমার মুজিব শিরোনামে অনলাইন কুইজ প্রতিযোগিতা, অনলাইন কবিতা পাঠ, সঙ্গীত, ও দোয়া মাহফলি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের‘র সভাপতিত্বে ঢাকা থেকে ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উলিপুর থানা অফিসার ইনর্চাজ মোয়াজ্জেম হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব এমডি ফয়জার রহমান, আলহাজ্ব গোলাম মোস্তফা।

এ সময় উপস্থতি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, সাংগঠনিক সম্পাদক স ম আল মামুন সবুজ, দপ্তর সম্পাদক সিমাই সিংহ, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক সোহরাব আলী মোল্লা, ত্রাণ বিষয়ক সম্পাদক মঞ্জুরুল সরদার বাবু, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক শাহিনুর আলমগীর প্রমূখ।
এদিকে দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ তার অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।