July 6, 2022, 2:15 pm
শিরোনামঃ
তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বাবার পরকীয়ার জেরে ছেলে বাবলু হত্যা মামলায় পাল্টাপাল্টি মানব বন্ধন কুড়িগ্রামে সহায়তা বানভাসিদের পাশে বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন

উলিপুরে দোকান ঘর জোড়পূর্বক দখলের অভিযোগ

আব্দুল মালেক, উলিপুর (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
  • সময় : Monday, May 30, 2022
  • 264 ভিউ
কুড়িগ্রামের উলিপুরে দোকান ঘর জোড়পূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে। হা‌লিমা বেগম না‌মে ওই নারী তার আপন ভাই মিজানুর রহমান গংদের বিরুদ্ধে এমন অভিযোগ ক‌রে‌ছেন। ঘটনা‌টি উপজেলার তবকপুর ইউনিয়নের বামনাছড়া এলাকায়। অভিযোগ ও ভূক্তভোগি সূত্রে জানা যায়, উপজেলার তবকপুর ইউনিয়নের বামনাছড়া মৌজার জে এল নং-১৪২, খতিয়ান নং- ৭৩৩/১, ১৮৪১ নং দাগের ১০ শতক জমির মধ্যে ২ শতক পৈত্রিক জমি নিয়ে দীর্ঘ‌দিন ধ‌রে তাদের বিরোধ চলে আস‌ছে। গত ২৩ মে দুপু‌রে হা‌লিমা বেগম (৭২) ও বোন আ‌নোয়ারা বেগমসহ ওই বি‌রোধপূর্ণ দোকা‌নে ব‌সে ছি‌লেন। এ অবস্থায় মিজানুর রহমান (৪৫), লুৎফর রহমান (৬০), আশরাফুল (৩২), আ‌শিক (২৫) দেশীয় অস্ত্র নি‌য়ে বাদী ও তার বোন আনোয়ারা বেগমকে গালাগা‌লির এক পর্যা‌য়ে অত‌র্কিত হামলা চালায়। এসময় হা‌লিমা ও আ‌নোয়ারা বেগম‌কে বেধড়ক মার‌পিট ক‌রে গুরুত্ব আহত ক‌রে দোকান থেকে বের করে দেয়। এছাড়াও তাঁরা কোনদিন ওই দোকানে গেলে তাদেরকে প্রাণনাশের হুমকি দেয়। এই বিষয়ের প্রতিকার চেয়ে থানায় লিখিত অভিযোগ দেন হালিমা বেগম (৭২)।
অ‌ভিযুক্ত মিজানুর রহমান মারামা‌রির বিষয়‌টি অস্বীকার ক‌রে ব‌লেন, বা‌পের সম্প‌দের ভাগ বোন‌দের মা‌ঝে বন্টন করা হ‌য়ে‌ছে। কিন্তু সেটা তা‌দের মনঃপূত হয়‌নি। এ অ‌ভি‌যোগ ভি‌ত্তিহীন। তদন্তকারী কর্মকর্তা উপপ‌রিদর্শক (এসআই) ম‌শিউর রহমান জানান, বিষয়‌টি পা‌রিবা‌রিক। উভয়প‌ক্ষের স‌ঙ্গে কথা ব‌লে আ‌পোষ মিমাংসা ক‌রে দেয়া হ‌বে। এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমিয়াজ কবির বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব‌্যবস্থা নেয়া হ‌বে।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102