সারাদেশ

কালিয়ায় পুলিশ সদস্যকে ব্যাতিক্রমি বিদায় অভিনন্দন

  মির্জা মাহামুদ রন্টু , নড়াইল জেলা প্রতিনিধি 3 September 2020 , 9:03:27 প্রিন্ট সংস্করণ

কালিয়ায় পুলিশ সদস্যকে ব্যাতিক্রমি বিদায় অভিনন্দন

দীর্ঘ ৩৭বছর চাকুরী জীবন শেষে এক ব্যাতিক্রমি বিদায় অভিনন্দনের মধ্য দিয়ে অবসর নিয়ে ফুল আর রঙ্গিন বেলুন সজ্জিত সরকারি গাড়িতে চড়ে নিজ বাড়িতে ফিরেছেন নড়াইলের কালিয়া থানার পুলিশ কনেষ্টবল ফিরোজ খন্দকার।

পুলিশ সুপারের নির্দেশে বৃহস্পতিবার সকালে কালিয়া থানা পুলিশ ওই ব্যাতিক্রমি বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করে। ওইদিন সকাল ১১ টায় কালিয়া থানায় তার সহকর্মীরা প্রথমে থানা চত্বরে এক বিদায় অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করেন। তার আগে ফিরোজকে সন্মান জনক ভাবে তার পরিবার ও স্বজনদের মাঝে পৌঁছে দেয়ার জন্য থানার সরকারি গাড়িটিকে ফুল ও রঙ বে-রঙের বেলুনে সজ্জিত করা হয়।

বিদায় অভিনন্দন অনুষ্ঠান শেষে সহকারি পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার ও কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম মিষ্টিসহ ফিরোজকে গাড়িতে তুলে দেন এবং ওই থানার এস আই জাফর আহম্মেদের নেতৃত্বে একদল পুলিশ তাকে এ জেলার লোহাগড়া উপজেলার দিঘলিয়া গ্রামের বাড়িতে পৌঁছে দেন।

বাড়িতে ফিরে ফিরোজ তার অনুভূতি ব্যাক্ত করে বলেন, ‘আমি বিগত ৩৭ বছর বাংলাদেশ পুলিশ বাহিনীতে শ্রম দিয়েছি। চাকুরী জীবন ছেড়ে আসার সময় আমার সহকর্মীরা আমাকে যে সন্মান দিয়েছেন সে অনুভূতি জানানোর ভাষা আমার নেই।’

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।