সারাদেশ

কিশোরগঞ্জ ভার্চুয়াল গল্পে গল্পে বানান ও চিত্রাকংন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

  বঙ্গ ডেস্ক 24 August 2020 , 4:20:25 প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ ভার্চুয়াল গল্পে গল্পে বানান ও চিত্রাকংন প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার বিতরণ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায়  রবিবার বিকালে আমাদের কিশোরগঞ্জ,নীলফামারী গ্রুপের নান্দনিক কিশোরগঞ্জ গড়ি কর্মসূচির ভার্চুয়াল গল্পে গল্পে বানান ও চিত্রাকংন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা পরিষদ হলরুমে বেগম রোকেয়া কলেজের সহকারী অধ্যাপক ও গ্রুপটির টিম লিডার লায়ন আজাহারুল ইসলাম দুলালের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান, অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল।
স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় প্রেসক্লাবের আহ্বায়ক ও গ্রুপটির সমন্বয়ক আবু হাসান শেখ (হাসান তনা)। বক্তব্য রাখেন দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা জুমবাংলার সম্পাদক ও গ্রুপটির সক্রিয় সদস্য মেজর হাসান, শিশু নিকেতন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হেদায়েদ হোসেন। এছাড়া বিজয়ী শিক্ষাথর্ীদের পক্ষে তাদের অনুভুতি প্রকাশ করেন বিভা, অভিভাবকের পক্ষে এনএন মাহমুদ শরীফ প্রমুখ।
ভার্চুয়াল গল্পে গল্পে বানান ও চিত্রাকংন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট ও উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম। এর আগে অভ্যর্থনা পর্বে উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান ও অফিসার ইনচার্জ আব্দুল আউয়ালকে ফুলের তোড়া ও সৌজন্য পুরস্কার দিয়ে বরণ করা হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণকারী শিক্ষাথর্ী, অভিভাবক ও শিক্ষকরা অংশগ্রহণ করে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।