সারাদেশ

মিঠাপুকুরে গৃহবধুর গলিত লাশ উদ্ধার

  আমিরুল কবির সুজন , মিঠাপুকুর(রংপুর) প্রতিনিধি: 16 September 2020 , 5:14:04 প্রিন্ট সংস্করণ

মিঠাপুকুরে গৃহবধুর গলিত লাশ উদ্ধার

রংপুরের মিঠাপুুকুর উপজেলার বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের একটি ধানক্ষেতের মাটির নিচে পুতে রাখা নিখোজ গৃহবধু হোসনা বেগম (২৮) এর লাশ গত মঙ্গলবার গভীর রাতে উদ্ধার করেছে মিঠাপুুকুর থানা পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধুর স্বামীকে আটক করা হয়েছে।

থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বালুয়া মাসিমপুর ইউপির বুজরুক সন্তোষপুর (আকন্দপাড়া) গ্রামের আকমল হোসেনের পুত্র আনারুল ইসলাম (৩০) এর সাথে পার্শ্ববর্তী বদরগঞ্জ উপজেলার লালদিঘি গ্রামের হাসমত আলীর কন্যা হোসনা বেগমের সাথে কয়েক বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিতে থাকে। এরই এক পর্যায়ে গত ২৪ জুলাই গৃহবধুর স্বামীর বাড়ি থেকে ওই গৃহবধু নিখোজ হয় মর্মে গৃহবধুর পিতা হাসমত আলী মিঠাপুকুর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগের ভিত্তিতে ওসি আমিরুজ্জামানের নেত্বত্বে এসআই আজাদ সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার সন্ধ্যায় দিনাজপুর জেলা থেকে আত্মগোপন করে থাকা স্বামী আনারুল ইসলাম কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত স্বামী আনারুল ইসলামের স্বীকারোক্তি মোতাবেক তাকে সঙ্গে নিয়ে গিয়ে পুলিশ পাশ্ববর্তী নুরনবীর ধান ক্ষেত থেকে ওই নিখোজ হওয়া গৃহবধুর ১ মাস ২৪ দিন পর গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

এ বিষয়ে নিহত গৃহবধুর পিতা বাদী হয়ে জামাতা সহ ৪ জনকে আসামী করে মিঠাপুকুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। । মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, এ ঘটনায় ঘাতক আনারুল ইসলাম আটক রয়েছে, পাতালক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।