রংপুর

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সমাবেশ

  ঠাকুরগাঁও প্রতিনিধিঃ 3 October 2020 , 4:27:51 প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলায় প্রতিবাদ সমাবেশ

ঠাকুরগাঁও জেলা ছাত্র ইউনিয়নের সদর উপজেলা শাখার যুগ্মআহব আ.এম রিংকু রায়ের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

শনিবার শহরের চৌরাস্থায় ঘন্টাব্যাপী এ সমাবেশ পালন করা হয়। সমাবেশে ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন,
জেলা জেএসডি ও প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু,সদর উপজেলা সিপিবির সভাপতি আহছানুল হাবিব বাবু,সাবেক ছাত্র নেতা আবু তোরাব মানিক,কলামিষ্ট ও সমাজকর্্মী মাসুদ আহমেদ সুবর্ণ,আহত রিংকুর ভাই টিংকু রায়,যুব নেতা ইমদাদুল হক,সদর উপজেলা শাখা ছাত্র ইউনিয়নের আহবায়ক ফারিহা
আফ্রিন ঐশী , পলিটেকনিক শাখার সভাপতি দেলোয়ার হোসেন প্রমূখ।

সমাবেশ সঞ্চালনা করেন ছাত্রনেতা এ.বি সিদ্দিক। বক্তারা আর.এম.রিংক রায়ের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার ঘটনায় দোষীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের দাবি জানান। আর যদি ব্যবস্থা না নেওয়া হয় তাহলে বৃহত্তর আন্দোলনের যাওয়ার কথা বলেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন এ বিষয়ে মামলা নেওয়া হয়েছে। আসামীদের চিহ্নিত ও গ্রেপ্তারের চেষ্টাচলছে।

উল্লেখ্য যে,গত মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারটার দিকে আর.এম রিংকু সাংগঠনিক কাজে ঠাকুরগাঁও শহর থেকে কলেজ পাড়ায় আসার পথে টাঙ্গন নদীর ব্রীজের উপর এই ঘটনা ঘটে।

এ সময় ৬-৭ জনের একটি সন্ত্রাসী দল মোটরসাইকেল যোগে হেলমেট পরিহিত অবস্থায় ব্রীজের উপর এসে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে পালিয়ে যায়।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।