রংপুর

তারাগঞ্জে ছাত্রলীগের কমিটি দেওয়ায় বিক্ষোভ ও মানববন্ধন

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 4 February 2021 , 7:32:52 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জে জরুরী সিদ্ধান্ত মোতাবেক প্রেস রিলিজের মাধ্যমে নব-নির্বাচিত ছাত্রলীগের উপজেলা কমিটি ঘোষণা করায় বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি)  সকালে নতুন চৌপতি বাসস্ট্যান্ডে রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ, মানববন্ধন করেন সাবেক কমিটির নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন তারাগঞ্জ উপজেলা শাখার সাবেক কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক আরিফুজ্জামান রাকিব, সহ-সম্পাদক ইমরান হোসেন মুন, প্রোপার ইউনিয়ন সভাপতি আহসান হাবিব শিমুল, সাধারণ সম্পাদক নাহিদ হাসান রিশাদ, ইকরচালী ইউনিয়নের সাধারণ সম্পাদক রুহুল আমিন পাপ্পু, যুগ্ন-সাধারণ সম্পাদক মোরশেদ রানা শুভ, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি তারাগঞ্জ কারিগরি বিএম কলেজ শাখা ও তারাগঞ্জ উপজেলা শাখার সদস্য রুবেল ইসলাম, সদস্য সুরুজ আলীসহ দলীয় নেতাকর্মী প্রমুখ।
এদিকে উপজেলা ছাত্রলীগের বিদ্দমান কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় জরুরী সিদ্ধান্ত মোতাবেক প্রেস রিলিজের মাধ্যমে গত ৩১ জানুয়ারি ২৩ সদস্য বিশিষ্ট এক বছরের জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয় রংপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি সুমন সরকার ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন।
সাবেক ছাত্রলীগ কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক আরিফুজ্জামান রাকিব বলেন, নব-নির্বাচিত ঘোষণাকৃত কমিটি আমরা মানি না এর তীব্র নিন্দা জানিয়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ নেতাকর্মীর দৃষ্টি আকর্শন করছি।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।