অন্যান্য

তারাগঞ্জে ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেপ্তার ১ 

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 3 January 2023 , 7:17:19 প্রিন্ট সংস্করণ

ধর্ষণ Rape নারীধর্ষণ বলাত্কার আপত্তিজনক chaild abuse শিশু শ্লীলতাহানি

রংপুরের তারাগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে  আব্দুর রহিম ( ২০) নামের এক তরুণকে আটক করে গতকাল সোমবার রাতে পুলিশে দিয়েছে জনতা। মঙ্গলবার সকালে ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণের মামলা করলে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।আব্দুর রহিম কুর্শা ইউনিয়নের শিকারপাড়া এলাকার বাসিন্দা। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো    হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন ভুক্তভোগী স্কুলছাত্রীর নানি। গত সোমবার বিকেলে বাসায় মেয়েকে রেখে মাকে (ভুক্তভোগীর নানিকে)  দেখতে হাসপাতালে যান ওই স্কুলছাত্রীর মা। রাতে আর ফিরতে পারেননি তিনি বাড়িতে। এ সুযোগে আব্দুর রহিম ওই ছাত্রীর বাড়িতে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করেন।
ভুক্তভোগীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে আটক করে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় ধর্ষণের মামলা করে এবং পুলিশ তাকে গ্রেপ্তার করে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত  আব্দুর রহিমকে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ছাত্রীকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য  পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।