সারাদেশ

তারাগঞ্জে জুয়েলার্স ও কম্পিউটারের দোকান চুরি

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 4 December 2020 , 9:14:51 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জ নতুন চৌপথি বাজার রোড এর সোনালী ব্যাংকের পার্শ্বে দেয়াল ভেঙ্গে সালমা জুয়েলার্স ও কনিকা কম্পিউটারের দোকান চুরির ঘটনা ঘটেছে।

স্থানীয় কয়েকজন ব্যবসায়ী জানান, বৃহস্পতিবার  (৩ ডিসেম্বর ) দিবাগত রাতে নতুন চৌপথি বাজার রোড এর সোনালী ব্যাংকের পার্শ্বে দেয়াল ভেঙ্গে সালমা জুয়েলার্স ও কনিকা কম্পিউটারের দোকানের নগদ টাকা ও মালামাল চুরি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার আলমপুর ইউনিয়নের দোয়ালি পাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে শাহাদাত হোসেন দীর্ঘদিন হতে তার  জুয়েলারি ব্যবসা করে আসছেন।

সালমা জুয়েলার্সের মালিক শাহাদাত হোসেন বলেন, আমি বৃহস্পতিবার রাত অনুমান ১০ টার সময় দোকানের কাজ শেষে বাড়ি যাই। শুক্রবার সকালে ৯ টায় প্রতিদিনের ন্যায় দোকানে আসি। পরে তালা খুলে দেখি পিছনের দেয়াল ভেঙ্গে কারিগরের বক্স ও আলমারিতে রাখা প্রায় ১ লক্ষ টাকার স্বর্ণ অলংকার দেয়াল ভেঙ্গে চোরেরা চুরি করে নিয়ে গেছে।

কনিকা কম্পিউটার এর মালিক সাজু আহমেদ বলেন,আমার দোকানের দেয়াল ভেঙ্গে ভিতরে ঢুকে আআসবাবপত্র বিনষ্ট করেছে। এছাড়াও একটি মনিটর দোকানের বাইরে রেখে গেছে চোরেরা।

ওসি ইসমাইল হোসেন বলেন, শুক্রবার দিনের বেলা  চুরির ঘটনাটি জেনেছি । তবে লিখিত কোন অভিযোগ পেলে ঘটনাটির তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।