অন্যান্য

তারাগঞ্জে ফেসবুকে ছাত্রীকে কু-প্রস্তাব যুবক গ্রেপ্তার 

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 3 January 2021 , 9:30:02 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জে এক স্কুল ছাত্রীর ফেসবুকে আপত্তিকর মেসেজ করার অভিযোগে মাহাবুবার রহমান (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা থানায় মামলা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার আলমপুর ইউনিয়নের এক স্কুল পড়ুয়া মেয়ের সাথে কয়েক মাস পূর্বে ফেসবুক আইডিতে পরিচয় হয় গাইবান্দা জেলার সুন্দরগঞ্জ থানার চাচিয়া মীরগঞ্জ তারাপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে মাহাবুবার রহমান (২৮) এর সাথে।

অভিযুক্ত মাহাবুবার তার নামে ফেসবুক আইডি দিয়ে কথা বলে এবং দুজনের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠলে ছবি আদান প্রদান হয়।

এরই এক পর্যায়ে গত ১৩ ডিসেমবর অভিযুক্ত মাহাবুবার ওই ছাত্রীর সঙ্গে অবৈধ্য সম্পর্ক তৈরির জন্য ফেসবুক আইডিতে কু- প্রস্তাব প্রদান করেন।

এতে ক্ষিপ্ত হয়ে মাহাবুর ছাত্রীর ছবি দিয়ে একটি আইডি খুলে ফেসবুক বন্ধুদের অশ্লীল কথা লিখে পোস্ট করেন।

ওই ছাত্রী কৌশলে মাহাবুককে তারাগঞ্জে আসতে বলেন এবং তার বাড়িতে নিয়ে যান। পরে এলাকার লোকজন তারাগঞ্জ থানায় খবর দেন। এস আই মশিউর রহমান সঙ্গীয় ফোর্স সহ তাকে থানা হেফাজতে নেন।

এ ঘটনায় ছাত্রীর মা অভিযুক্তের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করলে পুলিশ অভিযুক্ত মাহাবুবারকে জেল হাজতে প্রেরণ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।