সারাদেশ

তারাগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী উদযাপিত

  বঙ্গ ডেস্ক 15 August 2020 , 5:16:46 প্রিন্ট সংস্করণ

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক দিবস পালিত হয়েছে।

তারাগঞ্জ উপজেলা প্রশাসন শোক দিবস কে কেন্দ্র করে দিন ব্যাপি নানা উদ্যোগ গ্রহন করে। সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্তরের বঙ্গবন্ধু মুর‍্যালে পুস্প মাল্য অর্পণ এর মাধ্যমে শুরু করা হয় অনুষ্ঠান। পর্যায়ক্রমে দোয়া মাহফিল ও আলোচনা সভার পর পুরুস্কার বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অানিছুর রহমান লিটন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব আতিয়ার রহমান, সাধারন সম্পাদক ও হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ বাবুল, ওসি জিন্নাত আলী , সহকারি কমিশনার ভূমি শারমিন সুলতানা , মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আলী হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান গোলাম সাইদেল কাওনাইন বায়াজিদ বোস্তামী, কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, সয়ার চেয়ারম্যান মহিউদ্দিন আযম কিরণ,ইকরচালী চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, সহ আওয়ামীলীগ ,যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, সেচ্ছাসেবক লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

এছাড়াও উপস্হিত ছিলেন ডেইলি ইন্ডাস্ট্রি ব্যুরো চিফ বিপ্লব হোসাইন অপু, প্রথম আলোর রহিদুল মিয়া, দেশকালান্তর ও গনতদন্তের ব্যুরো চিফ এম এ শেখ, ভোরের কাগজের সিরাজুল ইসলাম বিজয়, রহমত মন্ডল, খলিলুর ইসলাম খলিল সহ স্হানীয় বিভিন্ন সাংবাদিক ও সুশীল সমাজের নেত্রীবৃন্দ।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।