July 6, 2022, 12:59 pm
শিরোনামঃ
তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বাবার পরকীয়ার জেরে ছেলে বাবলু হত্যা মামলায় পাল্টাপাল্টি মানব বন্ধন কুড়িগ্রামে সহায়তা বানভাসিদের পাশে বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন

তারাগঞ্জে বাক প্রতিবন্ধী টন্নী নিখোঁজ – সন্ধান চেয়ে পরিবারের আকুতি

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
  • সময় : Monday, May 9, 2022
  • 140 ভিউ

রংপুরের তারাগঞ্জ উপজেলার ইউনিয়নের দোহাজারী গ্রামের বাকপ্রতিবন্ধী টন্নী গত ১৮ এপ্রিল শুক্রবার সকাল অনুমান ১০ ঘটিকার সময় মানবিক সাহায্যের উপর নির্ভর করে চলে তার জীবিকা। প্রতিদিনের ন্যায় ওই দিনও টন্নী তার জীবিকার তাগিদে বাড়ী থেকে বাইরে বেড়িয়ে যান। একমাত্র মানুষের সাহায্য সহযোগিতায় টন্নী’র জীবন চলে। প্রায় এক দশক হতে পিতৃ-মাতৃহীন গ্রাম পাড়া শহরে মানুষের সাহায্য সহযোগীতার অনুদানেই চলে তার জীবন।

হঠাৎ সেই টন্নী নিখোঁজ তার বড় ভাই ইসলাম জানান, আত্মীয়-স্বজন ছাড়াও বিভিন্ন স্থানে খোঁজ করা হয়েছে। কিন্তু তাহার কোন সন্ধান পাওয়া যায়নি।এমন অবস্থায় পরিবারের লোকজন তার সন্ধান চেয়ে আকুতি জানিয়েছেন।

বাক প্রতিবন্ধীর নাম টুন্নী খাতুন, পিতা মৃত আজিজার রহমান, গ্রাম দোহাজারী পোষ্ট ইকরচালী, উপজেলা: তারাগঞ্জ, জেলাঃ রংপুর।
মেয়েটির বয়স আনুমানিক ৩০ বছর। মেয়েটির গায়ের রং শ্যামলা, উচ্চতা ৫ ফুট , মাথর চুল লম্বা, তাহার পরনে ছিল নীল রঙের বলপ্রিন্ট জামা, কাঠালী রঙের ওরনা।

তারাগঞ্জ থানার ওসি সুসান্ত কুমার সরকার জানান, এবিষয়ে তারাগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে যার (জিডি) নং ১৮২০। প্রাথমিক তথ্য যাচাই-বাছাই চলছে,তার সন্ধান পেতে পুলিশ সর্বোচ্চ ভূমিকা পালন করছেন।

যদি কোন স্বহৃদয়বান ব্যক্তি মেয়েটির সন্ধান পেয়ে থাকেন। অনুগ্রহ করে তার পরিবারের কাছে পৌঁছাতে সাহায্য করবেন। যোগাযোগের ঠিকানাঃ গ্রামঃ দোহাজারী ইকরচালী, উপজেলাঃ তারাগঞ্জ জেলাঃ রংপুর।মোবাইলঃ ০১৭৩৮-২৪০৫২৮ বড় ভাই।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102