রংপুর

তারাগঞ্জে বিষপানে তরুণীর আত্মহত্যা

  প্রতিনিধি 12 November 2022 , 10:12:07 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জ উপজেলার সয়ার ইউনিয়নের বুড়িরহাট বাজার সংলগ্ন চাল্লিয়ারপাড় নামক এলাকায় নিশিতা রানী (১৬) নামের এক তরুণী বিষপানে আত্মহত্যা করেছে। সে ওই এলাকার নিবাস চন্দ্র রায়ের মেয়ে। ৩০ বছর পূর্বে নিবাস চন্দ্র বুড়িরহাট এলাকার শুনিল চন্দ্র রায়ের মেয়ে প্রমিলা রানীকে বিয়ে করে শশুরবাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করে আসছিলেন। বিষপানে আত্মহত্যার খবর এলাকায় ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়। শুক্রবার দুপুর ২টার দিকে ঘটনাটি ঘটে বলে নিশ্চিত করেছেন স্থানীয় চেয়ারম্যান আল-ইবাদত হোসেন পাইলট।
স্থানীয় সূত্রে জানা যায়, বিষপানে নিহত তরুণী নিশিতা রানী বুড়িরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। ছয় মাস পূর্বে পারিবারিক সম্মতিক্রমে বদরগঞ্জ উপজেলার নয়ন চন্দ্র রায়ের সাথে আশীর্বাদী হয়েছে। অগ্রহায়ণ মাসের ২১ তারিখ বিয়ের দিনবার ঠিক করা হয়েছে। শুক্রবার সকালে স্বামী নয়ন চন্দ্র রায়ের সাথে মুঠোফোনে কথা বলেন নিশিতা রানী। তারপর দুপুরের দিকে কাউকে কোন কিছু না বলে সে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।
নিহতের মাসি সূর্যবালা রানী বলেন, স্বামী নয়ন চন্দ্রের সাথে সকালে মুঠোফোনে ভিডিও কলে কথা বলেন নিশিতা। তার পর কাউকে কোন কিছু না বলে সে বিষপান করে ছটপট করছিল দেখে তাড়াতাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগঞ্জ থানার এস আই আজমল হোসেন বলেন, বিষপানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে কিন্তু স্বজনরা তারাগঞ্জ থানায় অভিযোগ করেননি। এই বিষয়ে কোন মামলা হয়নি।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।