রংপুর

তারাগঞ্জে বুড়িরহাট বাজারে ছয় দোকান পুড়ে ছাই

  প্রতিনিধি 30 November 2022 , 11:48:17 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জে সয়ার বুড়িরহাট বাজারে আগুনে ৬ দোকান পুড়ে গেছে। গত মঙ্গলবার দিবাগত রাত অনুমান ৪.২৪ মিনিটে এ ঘটনাটি ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্তরা।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, কাঁচামাল ব্যবসায়ী সাইদুল ইসলামের ১০ হাজার, হার্ডওয়ার ব্যবসায়ী বাদশা মিয়ার ৪ লাখ, মেকানিক ব্যবসায়ী লিটন চন্দ্র ১ লাখ, ইলেকট্রনিক্স মেকানিক ব্যবসায়ী রানা মিয়ার ৩ লাখ, ভাঙারী ব্যবসায়ী মোবারক হোসেনের ১ লাখ, ধান ব্যবসায়ী মকছুদার রহমানের ৫০ হাজার , হোটেল ব্যবসায়ী নুরনবী মিঠু মিয়ার ২০ হাজার টাকার মালামাল ক্ষতি হয়েছে।
তারাগঞ্জ ফায়ার সার্ভিস এবং এলাকাবাসীর সহযোগীতায় দের ঘন্টা চেষ্ঠার পর আগুন নিয়ন্ত্রণে নেয়া হয়। এর আগেই ৬ টি দোকানের মধ্যে ৪টি দোকান ঘরে থাকা মালামাল পুড়ে ছাই হয়ে যায়। ইলেকট্রনিক্স মেকানিক দোকানে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা যায়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেল মিয়া বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ৬টি দোকানের মধ্যে ৪টি দোকান ঘর ও মালামল পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতিগ্রস্ত ব্যক্তির নামের তালিকা করা হয়েছে।
তারাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার খতিবুর রহমান বলেন, ৬টি দোকানের মধ্যে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ৯৯৯ এ খবর পাওয়া মাত্র আমাদের ২টি ইউনিট অগ্নিকান্ডে কাজ ও অগ্নি নির্বাপন করে। সেখান থেকে প্রায় ১০ লক্ষ্য টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। ৬টি দোকানে প্রায় ৩ লাখ ৮০ হাজার টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে বলে জানান তিনি।

 

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।