July 7, 2022, 11:41 am
শিরোনামঃ
উলিপুরে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন উলিপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আখতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

তারাগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় যুবক গ্রেফতার

খলিলুর রহমান খলিলঃ
  • সময় : Tuesday, December 15, 2020
  • 687 ভিউ
ধর্ষণ Rape নারীধর্ষণ বলাত্কার আপত্তিজনক chaild abuse শিশু শ্লীলতাহানি

রংপুরের তারাগঞ্জে দশম শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনায় থানায় মামলা হয়েছে। আতিকুর রহমান(২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, তারাগঞ্জ উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের চিলাপাক গ্রামের মোজাম্মেল হকের ছেলে আতিকুর রহমানের সঙ্গে মোবাইল ফোনে ৪ মাস আগে তারাগঞ্জের ওই কিশোরীর পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। গত সোমবার ওই মেয়ের বাবা বাড়িতে না থাকায় । মেয়েটি ঘরে একাই ছিলেন। সেই সুযোগে আতিকুর রহমান জরুরি কথা আছে বলে রাত ১২টার দিকে কিশোরীর ঘরে যান। একপর্যায়ে তাকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় মেয়েটির চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে আতিকুরকে আটক করে পুলিশে দেন। এ ঘটনায় মেয়েটির মা মঙ্গলবার সকালে তারাগঞ্জ থানায় আতিকুর রহমানকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

তারাগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় থানায় মামলা হয়েছে। মঙ্গলবার  ( ১৫ই ডিসেম্বর) আতিকুর রহমানকে গ্রেফতার  করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102