রংপুর

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ৫

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 19 December 2022 , 9:09:55 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জে ট্রাক, ইজিবাইক ও অ্যাম্বুলেন্সের ত্রিমুখী সংঘর্ষের সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই চার এবং হাসপাতালে নেয়ার পথে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।

সোমবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের পাতিলডাঙ্গা গ্রামের খাদেমুল ইসলাম (৩৮), শেরমস্ত বানিয়াপাড়া গ্রামের আজানুর রহমান (৪৫), বাঙালীপুর গ্রামের হাবিবুর রহমান (৪৫), কিশোরগঞ্জ উপজেলার উত্তর চাঁদখানা গ্রামের লাবু মিয়া (১৩) সৈয়দপুর উপজেলার বাঙ্গালিপুরের মোহাম্মদ আলী (৫২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, তারাগঞ্জ বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক সৈয়দুপর সড়ক ধরে চিকলির দিকে যাচ্ছিল। মহাসড়কের নেংটিছেঁড়া সেতুর কাছে পৌঁছালে সৈয়দপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি অ্যাম্বুলেন্স ও ট্রাকের সঙ্গে যাত্রীবাহি ইজিবাইকটির সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যান। তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ অরিজিতা ইসলাম জানান, গুরুতর আহত অবস্থায় ভবানিগঞ্জ গ্রামের সহির উদ্দিন (৪০), বাঙালীপুর গ্রামের ইব্রাহিম মিয়া (১২)কে প্রাথমিক চিকিৎসা দিয়ে রমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে হাসপাতালে আসার পথেই একজনের মৃত্যু হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ মাহবুব মোরশেদ। তিনি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উদ্ধারকর্মী ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করে। আর হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় আরও একজনের। এছাড়া আহত অজ্ঞাত তিন জন সহ পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়েছে। প্রকিয়া শেষে নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।