October 5, 2022, 1:28 am
শিরোনামঃ
তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪ তারাগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু শারদীয় দূর্গা পূজা উৎসবে জেলা প্রশাসক আসিফ আহসানের মন্দির পরিদর্শন রাণীশংকৈলে গণ অর্ভ্যাথনায় সিক্ত  স্বপ্না ও সোহাগী রুপালী ব্যাংক রংপুর শাখার সিনিয়র অফিসার মাহবুব আলম নুরনবী আর নেই নড়াইলের দারিয়াপুরের আজিজুল শেখ কে মিথ্যা অভিযোগে ফাসানোর চেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন কক্সবাজারে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন তারাগঞ্জে “সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির” সভাপতি অপু সম্পাদক ডায়মন্ড  আগামী ৯ অক্টোবর সম্মেলন সুমন খানকে সদর উপজেলার সভাপতি হিসেবে দেখতে চান তৃণমূল আওয়ামীলীগ সাকিবকে বিয়ে করেছেন বুবলী- ছেলের নাম শেহজাদ খান

তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারগুলোকে আর্থিক সহায়তা প্রদান

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
  • সময় : Saturday, September 10, 2022
  • 154 ভিউ
রংপুরের তারাগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত পরিবারগুলোকে আর্থিক সহায়তা দেয়া হয়েছে। গতকাল শনিবার উপজেলা পরিষদের তহবিল থেকে প্রতিটি পরিবারের হাতে ২০ হাজার করে টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ও ইউএনও রাসেল মিয়া।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, গত রোববার দিবাগত রাতে রংপুর-দিনাজপুর মহাসড়কের ইকরচালী হাজীপাড়া খারুভাজ সেতুর কাছে ঢাকা থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী নৈশ্যকোচ জোয়ানা পরিবহন ও ঠাকুরগাও থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহনের মুখোমুখি সংঘর্ষ বাঁধলে তারাগঞ্জের কুর্শা ইউনিয়নের পূর্বপলাশবাড়ি গ্রামের ধনঞ্জয় সেন (৪০), হাড়িয়ারকুঠি ইউনিয়নের ঝাকুয়াপাড়া গ্রামের আনোয়ার হোসেন(৩৫), ও সয়ার ইউনিয়নের সয়ার কাজীপাড়া গ্রামের পল্লী চিকিৎসক আনিছুর রহমান(৪৮) সহ মোট ৯ জন নিহত হন। নিহতদের পরিবারকে লাশ হস্তান্তরের সময় সময় জেলা প্রশাসকের কার্যালয় থেকে ২০ হাজার করে টাকা দেয়া হয়। শনিবার ফের তারাগঞ্জে ওই তিনটি পরিবারকে আরও ২০ হাজার করে টাকা সহায়তা করেন তারাগঞ্জ উপজেলা পরিষদ।  নিহতদের বাড়ি বাড়ি গিয়ে টাকা পৌঁছে দেন ইউএনও রাসেল মিয়া ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন।
দুপুর ২টায় নিহত ধনঞ্জয় সেনের বাড়িতে গিয়ে দেখা যায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনও তাঁর স্ত্রী কৃষ্ণা নারীর সঙ্গে কথা বলছেন। কথার ফাঁকে ফাঁকে হাউমাউ করে কেঁদে উঠছেন। স্বামী হারা শোকে অচেতন হচ্ছিল। এসময় ধনঞ্জয়ের দুই সন্তানের হাতে টাকা তুলে দেন তাঁরা।
এ সময় ইউএনও রাসেল মিয়া বলেন, সড়ক দুর্ঘটনায় পরিবারগুলোর যে ক্ষতি হয়েছে তা অপূরণ যোগ্য। আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে সামান্য সহায়তা করেছি। পরিবারগুলো কোনো সমস্যা হলে আমাদের জানাতে বলেছি। সামর্থ্য অনুযায়ী সেগুলো সমাধানের চেষ্টা করা হবে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন বলেন, তারাগঞ্জের সড়ক দুর্ঘটনায় নিহত আনোয়ার হোসেন, ধনঞ্জয় সেন ও পল্লী চিকিৎসক আনিছুর রহমান হারিয়ে নিঃস্ব ও দিশেহারা হয়ে পড়েছে পরিবারগুলো। উপজেলা পরিষদের তহবিল থেকে তাদের ২০ হাজার করে টাকা সহায়তা করা হয়েছে। এছাড়া ভিডব্লিউডি, ভিজিএফসহ সরকারি অন্যান্য সুযোগ সুবিধা তাদের দেয়া হবে।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102
error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।