সারাদেশ

তারাগঞ্জে ৪২তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্ঠিত

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 30 November 2020 , 4:18:20 প্রিন্ট সংস্করণ

রংপুরের তারাগঞ্জে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ অনুষ্টিত হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বরে এ অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে তারাগঞ্জ উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলামের সভাপতিত্বে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন ও সমাপনি অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। এছাড়া উপস্থিত ছিলেন সহকারি ভূমি কমিশনার শারমিন আক্তার , ভাইস চেয়ারম্যান গোলাম সাইদেল কাউনাইন, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান ,পিআইও আব্দুল মমিন সহ গণ্যমান্য ব্যক্তি প্রমুখ।

অনুষ্ঠান শেষে বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয় এবং অংশগ্রহণকারী প্রত্যেক স্কুল ও কলেজকে শুভেচ্ছা ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা পর্যায়ে বিজ্ঞান বিষয়ক অনলাইন কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এবং বিজ্ঞান অলিম্পিয়াডে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ শেষ হয়।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।