সারাদেশ

তারাগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

  তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ 30 November 2020 , 4:30:48 প্রিন্ট সংস্করণ

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলায় পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ নভেম্বর) উপজেলা পরিষদ হলরুমে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরী সহায়তায় এবং ইএসডিও কর্তৃক বাস্তবায়নকৃত জয়েন্ট এ্যাকশান ফর নিউট্রিশন আউটকাম (জানো) প্রকল্পের সহযোগিতায় উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আমিনুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। এছাড়াও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান (নারী) মোছা: সাবিনা ইয়াসমিন,ভাইস চেয়ারম্যান (পুরুষ) মো: গোলাম সাইদেল কাওনাইন বায়োজিদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহনাজ বেগম, পরিবার পরিকল্পনা কর্মকর্তা হোসনে আরা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকতা, ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, এনজিও প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ এবং ইএসডিও’র জানো প্রকল্পের কর্মকর্তা প্রমুখ

সভায় জানো প্রকল্পের কার্যক্রমের পাশাপাশি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দায়িত্ব ও কার্যাবলী এবং বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০২০-২১) বিষয়ক আলোচনা করা হয়। সভায় আগামী মিটিংয়ে স্ব স্ব বিভাগের বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০২০-২১) এর অগ্রগতি উপস্থাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। জানো প্রকল্পের গত দুই মাসের মাঠ পযার্য়ের চলমান কাজের অগ্রগতি উপস্থাপন করা হয়। উক্ত সভা সঞ্চালনা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব, উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির ডা: মোস্তফা জামান চৌধুরী।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।