July 7, 2022, 1:29 pm
শিরোনামঃ
তিনদিন নাটকীয়তার পর অবশেষে পঁচা ও দুর্গন্ধযুক্ত চাল ফেরত নিলেন খাদ্য বিভাগ উলিপুরে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন উলিপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আখতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

তিস্তায় ভেসে উঠলো নিখোঁজ গৃহবধুর লাশ

এস, কে সাহেদ,  লালমনিরহাট প্রতিনিধিঃ
  • সময় : Friday, June 3, 2022
  • 45 ভিউ
উদ্ধার uddhar Rescue আত্মহত্যা Suicide অপমৃত্যু attohotta bish pan 20 বিষ Poison
দুই দিন পর তিস্তা নদীতে ভেসে উঠেছে শরিফা বেগম (২৬) নামে নিখোঁজ এক গৃহবধূর লাশ।

বৃহস্পতিবার (২জুন) দুপুরে সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা রেলসেতুর পূর্ব পাড়ে নদীতে ভাসমান অবস্থায় ওই লাশ উদ্ধার করে পুলিশ।
মৃত শরিফা বেগম সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের আলুটারী গ্রামের স্রোত আলীর মেয়ে।

সদর থানা এসআই মিজানুর রহমান জানান, প্রতিবেশি এক যুবকের সঙ্গে বিয়ে হয় শরিফা বেগমের। বিয়ের পর থেকে তাদের বনিবনা ছিল না। প্রায় বিবাদ লাগত তাদের সংসারে। গত মঙ্গলবার (৩১মে) থেকে শরিফার কোনো খোঁজ নেই বলে তার বাবার পরিবারকে জানায় স্বামীর পরিবারের লোকজন। অনেক খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান পাননি শরিফার বাবা স্রোত আলী।
দুই দিন পরে বৃহস্পতিবার (২জুন) স্বামীর বাড়ির তিস্তা রেল সেতুর পূর্ব পাড়ে তিস্তা নদীতে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করলে তার পরিবারের লোকজন শরিফার শনাক্ত করেন।
লালমনিরহাট সদর থানা  ওসি শাহ আলম বলেন,  এ ঘটনায় সদর থানায় একটি অপমৃত্যু মামলা করে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102