রংপুর

পঞ্চগড়ে জুয়ার আসর হতে ইউপি সদস্যসহ আটক ৪

  বাবলুর রশিদ বাবলু , পঞ্চগড় প্রতিনিধি 7 January 2021 , 8:52:47 প্রিন্ট সংস্করণ

পঞ্চগড়ে ইউনিয়ন পরিষদে জুয়ার আসর চলাকালীন সময়ে ইউপি সদস্যসহ চারজনকে জুয়ারিকে আটক করে চেয়ারম্যান। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বুধবার (৬ জানুয়ারী) গভীর রাতে পঞ্চগড় ৩নং ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

আটক চারজনের মধ্যে রয়েছেন ওই ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল হামিদ (৫১) আটক অন্যরা হলেন সদর উপজেলার সিতাগ্রাম এলাকার জাহেদুল হক ( ৩৫), আবু হোসেন (৪৫), ঝাকুয়াকালী এলাকার আব্দুল রশিদ ( ৪০)। এ সময় ১৩ হাজার ৩২৭ টাকাসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

চেয়ারম্যান জাহেদুল হক জানায়, পরিষদে ঘন্টা দুয়েক ধরে শালিস চলছিল। এ সময় পরিষদের দ্বিতীয় তলায় তাস দিয়ে জুয়া খেলা চলছিল। গোপনে কে বা কাহারা আমাকে বিষয়টি অবহিত করে, আমি তাৎক্ষণিকভাবে গ্রাম পুলিশ দিয়ে ঘরে তালা দিয়ে বিষয়টি থানায় জানানো হয়। পরে পুলিশ আসলে তাদের কাছে ইউপি সদস্যসহ ৪ জন জুয়ারিকে হস্তান্তর করা হয়েছে।

পঞ্চগড় সদর থানার উপ- পরিদর্শক শামীম মন্ডল জানান, চেয়ারম্যান আমাদের কাছে ইউপি সদস্যসহ চার জুয়ারিকে হস্তান্তর করে। তাদের কাজ থেকে পাওয়া ১৩ হাজার ৩২৭ টাকাসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। জানালা দিয়ে ফেলে দেওয়া তাস স্থানীয়রা কুড়িয়ে আমাদের কাছে হস্তান্তর করে। প্রকাশ্য জুয়া আইনে ওই চারজনের বিরুদ্ধে মামলা করা হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।