সারাদেশ

পঞ্চগড়ের আটোয়ারীতে অটোভ্যান চুরির সময় ১ জন চোর ও সন্দেহভাজন ১ জন আটক

  বাবলুর রশিদ বাবলু ,(পঞ্চগড় জেলা) প্রতিনিধি 7 September 2020 , 6:16:09 প্রিন্ট সংস্করণ

পঞ্চগড়ের আটোয়ারীতে অটোভ্যান চুরির সময় ১ জন চোর ও সন্দেহভাজন ১ জন আটক

পঞ্চগড় জেলার আটোয়ারীর উপজেলায় অটোভ্যান চুরি করে পালানোর সময় ১ জন চোরকে হাতেনাতে ধরেছে ও সন্দেহভাজন ১ জনকে আটক করে রেখেছে এলাকাবাসী। আজ ০৭ সেপ্টেম্বর( সোমবার)ভোর ৫ টায় উপজেলার ৫ নং বলরামপুর ইউনিয়নের লক্ষীদ্বার গ্রামে এ ঘটনা ঘটে। অটোভ্যান চোরটি হলো জাহিদুল ইসলাম( ৪৪) ও সন্দেহভাজন ব্যক্তিটি হলো রাজ্জাক ইসলাম( ২৪)।

 

চোর ও সন্দেহভাজন ব্যক্তিটির সূত্রে- জাহিদুল ইসলাম ডোমারের আজিজুল হক এর ছেলে এবং রাজ্জাক লক্ষ্মীরহাটের সেনপাড়ার আলমের ছেলে।

 

ঘটনা স্থল থেকে জানা যায়, ২ জন ব্যক্তি লাঙ্গলগ্রামের মতিনের বাড়িতে চুরি করতে যায়। মতিনের পরিবারের সদস্যগুলো চোরের শব্দ পেয়ে উঠলে চোরগুলো পালিয়ে যায়। মতিনের ছেলেসহ কয়েকজন চোরগুলোর পিছু নেয়। চোরগুলো লাঙ্গলগ্রামের পরের গ্রাম লক্ষ্মীদ্বারে প্রবেশ করে। লক্ষীদ্বারে প্রবেশ করার পর চোরগুলোর সাথে আরো ২ জন যোগ হয় এবং অটোভ্যান নিয়ে পালিয়ে যাওয়া শুরু করে। এসময় জাহিদুলকে ধরে ফেলে। বাকিরা অটোভ্যান ফেলে চলে যায়। পরবর্তীতে আলমকে রাস্তায় ঘুরতে দেখে সন্দেহভাজন মনে করে আটকে রাখে। পরে জানা যায়, অটোভ্যানটি লক্ষ্মীদ্বার গ্রামের হামিদুর রহমানের । ইউপি সদস্য পুলিন চন্দ্র বর্মন, মহিলা ইউপি সদস্য কুন্তি রানী ও গ্রাম্য পুলিশ সেখানে হাজির হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জাহিদুল বলে, আমাকে এখানে অটোভ্যান আছে বলে আসাদ আসতে বলে । তাই আমি এখানে এসেছি। আর রাজ্জাক বলে,আমি কুড়ালির রুয়েলসহ(২৫) এখানে এসেছি। রুয়েল আমাকে নিয়ে এসেছে। চুরির সাথে আমার সম্পৃকতা নেই। পরবর্তীতে রুয়েলকে ফোন দিলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। সকাল ৮ টার দিকে ইউনিয়নের ইউপি সদস্য ও গ্রাম্য পুলিশের মাধ্যমে ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। এ ব্যাপারে ইউপি সদস্য পুলিন চন্দ্র বলেন, তাঁদেরকে এখন ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে । দুজনের পরিবারকে বিষয়টা অবগত করা হয়েছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।