সারাদেশ

পারঝনঝনিয়া একাডেমিক ভবন নির্মাণ কাজ শুরু

  রাকিব চৌধুরী, টুঙ্গিপাড়া প্রতিনিধি 7 November 2020 , 5:43:01 প্রিন্ট সংস্করণ

পারঝনঝনিয়া একাডেমিক ভবন নির্মাণ কাজ শুরু

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার পাকুড়তিয়া ঝনঝনিয়া জুনিয়র আইডিয়াল স্কুলের একাডেমিক ভবন নির্মাণ কাজ শুরু উপলক্ষে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

আজ বিকাল ৪:৩০ মিনিটের সময় প্রথমে স্কুলের দ্বিতীয় তলায় নতুন ইট বসিয়ে একাডেমিক ভবনের নির্মাণ কাজের সূচনা করেন তারপরে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উদ্বোধন শেষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য কালে এ প্রজন্মের উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস বলেন, ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে দেশকে অর্থনৈতিকভাবে শক্তিশালী করতে তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের জন্য তার কন্যা জননেত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন। তার নেতৃত্বে দেশ আজকে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানে বাংলাদেশের উন্নয়ন’।

স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব প্রিন্সিপাল এম এম নূরননবী বলেন এলাকার সবাই এর সাহায্য নিয়ে এই স্কুলটি তৈরি হয়েছে এছাড়া তিনি আরও বলেন জানুয়ারির 1 তারিখ থেকে ষষ্ঠ ,সপ্তম ,অষ্টম শ্রেণির ভর্তি চলবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সভাপতি সাংগঠনিক কমিটি সোহরাব হোসেন পিপিজেই এস, আলহাজ্ব মোহাম্মদ আলী আহমেদ শেখ, স্কুলের প্রধান শিক্ষক আলহাজ্ব প্রিন্সিপাল এম এম নুরুননবী, ডুমুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান কবির আলম তালুকদার,ডুমুরিয়া আওয়ামীলীগের সভাপতি এনামুল হক তালুকদার, ডুমরিয়আওয়ামী লীগের সদস্য গাউসুল আলম সিকদার, মুরব্বি অসিকুর রহমান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।