সারাদেশ

পিরোজপুরে অনলাইন পাঠদান প্রশিক্ষণের উদ্বোধন

  জালিস মাহমুদ ,পিরোজপুর প্রতিনিধি 14 September 2020 , 10:57:20 প্রিন্ট সংস্করণ

পিরোজপুরে অনলাইন পাঠদান প্রশিক্ষণের উদ্বোধন

গত ১৭ মার্চ ২০২০ থেকে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শিক্ষার্থীরা পড়াশুনা থেকে পিছিয়ে পড়ার কারনে পিরোজপুর জেলা শিক্ষা অফিসের তত্ত্বাবধানে কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয় ও তেজদাসকাঠী মাধ্যমিক বিদ্যালয়, পিরোজপুর সদর, পিরোজপুরের সহযোগিতায় তিনদিন ব্যাপি শিক্ষকদের আইসিটি বিষয়ক ইনহাউজ প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মোঃ ইলিয়াস এবং স্বাগত বক্তব্য দেন জেলা শিক্ষা অফিসার পিরোজপুর। অনুষ্ঠানের প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করেন অত্র অনুষ্ঠানের সভাপতি।

 

প্রধান অতিথি হিসেবে উক্ত প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন পিরোজপুরের সুযোগ্য জেলা প্রশাসক জনাব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সুনিল চন্দ্র সেন- জেলা শিক্ষা অফিসার, পিরোজপুর। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ ইব্রাহিম ফরাজী।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত প্রধান অতিথি প্রশিক্ষণার্থী শিক্ষকদের দিকনির্দেশনা মূলক মূল্যবান বক্তব্য রাখেন। তিঁনি আরো বলেন করোনাকালীন এই মহামারীতে যে যেখান থেকে যেভাবেই পারেন শিক্ষার্থীদের পড়াশুনা ব্যাপারে সহযোগিতা করুন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।