July 6, 2022, 1:17 pm
শিরোনামঃ
তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বাবার পরকীয়ার জেরে ছেলে বাবলু হত্যা মামলায় পাল্টাপাল্টি মানব বন্ধন কুড়িগ্রামে সহায়তা বানভাসিদের পাশে বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন

পীরগাছায় শীতার্তদের মাঝে নরিস বাংলাদেশের কম্বল বিতরণ

তাজরুল ইসলাম,পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
  • সময় : Sunday, December 12, 2021
  • 339 ভিউ

রংপুরের পীরগাছা উপজেলার দুই শতাধিক শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে সমাজ সেবা মূলক আমেরিকার একটি সংগঠন ‘নরিস বাংলাদেশ’। গতকাল রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করে সংগঠনটি। প্রবাসীদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করে দেশের অসহায় মানুষগুলোর শীত নিবারণের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অসহায় মানুষগুলো।
গতকাল রোববার সকালে উপজেলা সদরের সুখানপুকুর হেলিপ্যাড মাঠে এসব কম্বল বিতরন করা হয়। এসময় সংগঠনটির বাংলাদেশ প্রতিনিধি মোঃ মুহতাসিম আবশাদ জিসান, সাবেক ইউপি সদস্য নুরুজ্জামান মিয়া, তানজিম আলম তাসিন, মুক্তারুল হাসান মুরাদ, ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।
কম্বল নিতে আসা জহিরন বেগম, আছিয়া খাতুন বলেন, শীতের শুরুতেই আমরা কম্বল পাইলাম। খুব ভালো হইলো। গোটা শীত ভালো কাটপে।
সংগঠনটির বাংলাদেশ প্রতিনিধি মোঃ মুহতাসিম আবশাদ জিসান বলেন, আমরা গত বছর থেকে নরিস বাংলাদেশ এর হয়ে বন্যা কবলিত, নদী ভাঙ্গনের শিকার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এই কাজগুলো করা আমাদের জন্য অনেক সহজ হবে বলে আমি মনে করি।
নরিস বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী ফারিস ভূইয়া বলেন, আমাদের মূল লক্ষ্য হল বাংলাদেশের অর্থনৈতিকভাবে সুবিধাবঞ্চিত মানুষদের পোশে দাড়ানো। গবেষণালব্ধ ফলাফল এবং আমাদের মাঠকর্মীদের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী প্রতি বছর আমরা উত্তরবঙ্গের অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমরা আমাদের পরীক্ষিত এনজিও বিদ্যানন্দ এবং তৃণমূল স্বেচ্ছাসেবক দল গঠন করে এসব মানুষের পাশে দাড়াই।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102