মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধা আঃ সামাদের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন  ডিমলায় প্রধান শিক্ষকের নিয়োগ বানিজ্য লালমনিরহাটে যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার বিষয়ে এলামনাই গ্রুপ গঠন এমপি নির্বাচনের পর এবার ইউপি নির্বাচনে আব্দুল হাই মাষ্টার তিস্তা নদীতে বোমা মেশিন বসিয়ে বালু উত্তোলন হুমকির মুখে ফসলী জমি ও বসতভিটা যান্ত্রীক রোপনের উদ্বোধন মধুখালীতে বোরো ধানের সমলয় চাষাবাদ রাণীশংকৈলে ২১ বছরেও এমপিওভূক্ত হতে না পেরে মানবেতর জীবন কাটাচ্ছেন শিক্ষক মজাহারুল উলিপুরে ব্যক্তিমালিকানা জমিতে আশ্রয়ণের ঘর নিমার্ণের অভিযোগ প্রবাসীর বাড়ি থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার আউলিয়াপুর ইউনিয়নে নৌকা মার্কার সমর্থনে গণসংযোগ ও পথসভায় বক্তারা

পীরগাছায় শীতার্তদের মাঝে নরিস বাংলাদেশের কম্বল বিতরণ

তাজরুল ইসলাম,পীরগাছা (রংপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : রবিবার, ১২ ডিসেম্বর, ২০২১
  • ৭৮ বার পঠিত

রংপুরের পীরগাছা উপজেলার দুই শতাধিক শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে সমাজ সেবা মূলক আমেরিকার একটি সংগঠন ‘নরিস বাংলাদেশ’। গতকাল রোববার সকালে উপজেলার সদর ইউনিয়নের দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করে সংগঠনটি। প্রবাসীদের কাছ থেকে ফান্ড সংগ্রহ করে দেশের অসহায় মানুষগুলোর শীত নিবারণের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অসহায় মানুষগুলো।
গতকাল রোববার সকালে উপজেলা সদরের সুখানপুকুর হেলিপ্যাড মাঠে এসব কম্বল বিতরন করা হয়। এসময় সংগঠনটির বাংলাদেশ প্রতিনিধি মোঃ মুহতাসিম আবশাদ জিসান, সাবেক ইউপি সদস্য নুরুজ্জামান মিয়া, তানজিম আলম তাসিন, মুক্তারুল হাসান মুরাদ, ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।
কম্বল নিতে আসা জহিরন বেগম, আছিয়া খাতুন বলেন, শীতের শুরুতেই আমরা কম্বল পাইলাম। খুব ভালো হইলো। গোটা শীত ভালো কাটপে।
সংগঠনটির বাংলাদেশ প্রতিনিধি মোঃ মুহতাসিম আবশাদ জিসান বলেন, আমরা গত বছর থেকে নরিস বাংলাদেশ এর হয়ে বন্যা কবলিত, নদী ভাঙ্গনের শিকার মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে এই কাজগুলো করা আমাদের জন্য অনেক সহজ হবে বলে আমি মনে করি।
নরিস বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী ফারিস ভূইয়া বলেন, আমাদের মূল লক্ষ্য হল বাংলাদেশের অর্থনৈতিকভাবে সুবিধাবঞ্চিত মানুষদের পোশে দাড়ানো। গবেষণালব্ধ ফলাফল এবং আমাদের মাঠকর্মীদের কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী প্রতি বছর আমরা উত্তরবঙ্গের অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমরা আমাদের পরীক্ষিত এনজিও বিদ্যানন্দ এবং তৃণমূল স্বেচ্ছাসেবক দল গঠন করে এসব মানুষের পাশে দাড়াই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 Bonggonews.com
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102
error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।