সারাদেশ

বদরগঞ্জের এমবিএম ইটভাটা মালামালের ভাড়া চাওয়ায় মালিককে মারধর

  আকাশ রহমান, বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ 1 December 2020 , 5:56:38 প্রিন্ট সংস্করণ

বদরগঞ্জের এমবিএম ইটভাটা মালামালের ভাড়া চাওয়ায় মালিককে মারধর

রংপুরের বদরগঞ্জে ইটভাটার মালামালের ভাড়া চাওয়ায় মালিককে ধরে মারধর করেছে ভাটা পরিচালনাকারীরা।

সোমবার বিকালে উপজেলার মধুপুর ইউনিয়নের রাজারামপুর বগুড়াপাড়ায় এমবিএম ইটের ভাটায় এ ঘটনা ঘটে।

এ ব্যপারে ভাটা মালিকের স্ত্রী মোছাঃ হাসিদা পারভীন বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে বদরগঞ্জ
থানায় একটি অভিযোগ দায়ের করেন।
জানা যায়, উপজেলার মধুপুর ইউনিয়নের রাজারামপুর বগুড়াপাড়া এলাকার আব্দুল হাই, মোসলেম
উদ্দিন, মোকলেছ মিয়া, সামছুদ্দিন আহমেদ লেবু এবং মেরাজ উদ্দিন এক যুগ আগে এমবিএম ইটভাটা মালিক মহসিন আলি বাদলের কাছ থেকে ইটের ভাটা ভাড়া নিয়ে পরিচালনা করে আসছেন। কিন্তু ভাটা
পরিচালনাকারীরা মালিককে জমির ভাড়া দিলেও ভাটার মালামালের কোন ভাড়া দেয়না। গত সোমবার ভাটার মালিক দীর্ঘদিনের মালামালের ভাড়া চাইতে গেলে পরিচালনাকারীরা ভাড়া না দিয়ে উল্টো তাকে ধরে বেদম মারধর করেন।

এ সময় তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে, এমবিএম ইটভাটার মালিক মোঃ মহসিন আলি বাদল বলেন, আমার ইটের ভাটায় একটি চিমনি, একটি ক্লিন, ৪টি মাটি মাড়াই মিল, ৪টি মাটি মাড়াই শ্যালোমেশিন ১০টি রিকসা ভ্যানসহ আরো বিভিন্ন প্রকার মালমাল সামগ্রী রয়েছে। ২০০৯সাল থেকে অদ্যবধি তারা (পরিচালনাকাীরা) আমাকে মালামালের ভাড়া না দিয়ে টালবাহানা করে আসছেন।

ঘটনারদিন আমি তাদের কাছে মালামালের ভাড়া চাইতে গেলে তারা আমাকে বেদম মারধর করে। আমি গুরুতর আহত হওয়ায় আমার স্ত্রী অভিযুক্তদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। বদরগঞ্জ থানার ওসি আরিফ আলি অভিযোগ প্রাপ্তি স্বীকার করে বলেন, তদন্তপুর্বক দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।