সারাদেশ

বদরগঞ্জে বকেয়া বেতনের দাবিতে স্মারকলিপি প্রদান

  আকাশ রহমান, বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি 26 August 2020 , 9:13:03 প্রিন্ট সংস্করণ

বদরগঞ্জে বকেয়া বেতনের দাবিতে স্মারকলিপি প্রদান

রংপুরের বদরগঞ্জে ৮মাসের বকেয়া বেতন প্রদান এবং মাসিক বেদন পুনর্বহালের দাবিতে সোলার গঁাও লিমিটেডের ৮০জন পাম্প অপারেটর এবং নাইটগার্ড উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে স্মারকলিপি প্রদান করেন।

জানা যায়, সোলারগঁাও লিমিটেড বদরগঞ্জ উপজেলার অধিনে ৮০জন অপারেটর এবং নাইট গার্ড দীর্ঘদিন যাবত সততা এবং নিষ্ঠার সাথে দায়দায়িত্ব পালন করে আসছেন। কতর্ৃপক্ষের চুক্তিপত্র অনুযায়ী তাদেরকে প্রতি মাসে ৮হাজার টাকা বেতন দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে থাকলেও তারা মাত্র ৩হাজার টাকা বেতনে সেচ পাম্পের কার্যক্রম চালিয়ে আসছেন। তথাপিও গত জানুয়ারী মাস থেকে অজ্ঞাত কারণে কর্মচারীদের কোন প্রকার বেতন ভাতাদি প্রদান করা হয়নি। যার ফলে ৮০জন কর্মচারী পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এ ঘটনায় গত ২৬জুলাই তারা সোলার গঁাও কতর্ৃপক্ষ বরাবর একটি অভিযোগ দায়ের করলে কতর্ৃপক্ষ কর্মচারীদের সাথে অমানবিক আচরণ করে কৌশলে সোলার পাম্পগুলো অকেজো করে দেয়। এমতাবস্থায় গতকাল বুধবার ৮০জন ভুক্তভোগী উপজেলা নির্বাহী অফিসে উপস্থিত হয়ে স্মারকলিপি প্রদান করেন।

এ বিষয়ে বদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেহেদী হাসান সাংবাদিকদের বলেন, সোলার গঁাও লিমিটেড কতর্ৃপক্ষ এতগুলো মানুষের সমস্যা সৃষ্টি করতে পারে না। আমি তাদের অভিযোগ পেয়ে তাৎক্ষণিক বিষয়টি খতিয়ে দেখার জন্য উপজেলা কৃষি কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।