সারাদেশ

বদরগঞ্জে বাবা-মার সামনে কিশোরকে বেঁধে নির্যাতন

  আকাশ রহমান, বদরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ 30 October 2020 , 6:44:16 প্রিন্ট সংস্করণ

বদরগঞ্জে বাবা-মার সামনে কিশোরকে বেঁধে নির্যাতন

রংপুরের বদরগঞ্জে ধানক্ষেতে খেলা করাকে কেন্দ্র করে আবু সায়েম (৯) নামে এক শিশু কিশোরকে গাছে বেঁধে নির্যাতন করেছে প্রভাবশালীরা।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে বদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই শিশুর বাবা নাজমুল হক বাদী হয়ে বদরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনাটি ঘটেছে গত বুধবার (২৮ অক্টোবর) বিকালে উপজেলার রামনাথপুর ইউনিয়নের উত্তর মুকসেদপুর ধাপপাড়া গ্রামে। শুক্রবার (৩০ অক্টোবর) দায়ের করা অভিযোগ সুত্রে জানা যায়,
ঘটনারদিন বিকালে ধাপপাড়া গ্রামে নাজমুল হকের ছেলে শিশু আবু সায়েম ও অন্যান্য শিশুরা একই গ্রামের মশিয়ার রহমান বাবুর (৪৫) ধান ক্ষেতের পাশে খেলা ধুলা করছিল। এ সময় ধানক্ষেত নষ্ট হচ্ছে এমন অভিযোগ তুলে প্রভাবশালী মশিয়ার রহমান ও তার ছেলে মেহেরাব (১৯) ওই শিশুদের ধাওয়া করে শিশু আবু সায়েমকে ধরে ফেলে
এবং তাকে মারপিট করতে করতে তাদের বাড়িতে নিয়ে বাঁশের খুঁটিতে বেঁধে তার উপর অমানবিক নির্যাতন চালায়।

খবর পেয়ে শিশুটির বাবা ও মা তাকে উদ্ধার করতে গেলে তাদের সামনেও শিশু সায়েমকে মারপিট করে তারা। পরে গ্রামবাসীর হস্তক্ষেপে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বদরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শিশুটির বাবা বদরগঞ্জ থানায় ওই প্রভাবশালী মশিয়ারসহ ২জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

বদরগঞ্জ থানার এস আই রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। বদরগঞ্জ থানার ওসি (তদন্ত) আরিফ আলি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। তবে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।