July 7, 2022, 11:33 am
শিরোনামঃ
উলিপুরে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন উলিপুরে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আখতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

বিচারপতি পরিচয়ে পুলিশ প্রোটোকল নিয়ে বাড়ি ফেরার পর আটক বিপ্লব

বঙ্গ ডেস্কঃ
  • সময় : Saturday, May 21, 2022
  • 32 ভিউ

চাঁদপুরে একজন গ্রিল ও আলমারি তৈরির কারখানায় শ্রমিক নিজেকে উচ্চ আদালতের বিচারপতি পরিচয় দিয়ে পুলিশ প্রোটোকল নিয়ে বাড়ি ফেরার পর আটক হয়েছেন।

শুক্রবার (২০ মে) বেলা ১১টার দিকে জেলার মতলব দক্ষিণ উপজেলার উত্তর দিঘলদী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম মো. বিপ্লব প্রধান (৪০)। বিপ্লব ওই গ্রামের বাসিন্দা ও উপজেলা সদরের কলেজ গেট এলাকায় একটি গ্রিল ও আলমারি তৈরির কারখানায় শ্রমিকের কাজ করেন তিনি।

পুলিশ জানায়, নিজেকে উচ্চ আদালতের একজন বিচারপতি পরিচয় দিয়ে ঢাকা থেকে একটি গাড়ি ভাড়া নিয়ে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় রওনা দেন বিপ্লব। পথে বিভিন্ন জায়গায় বিচারপতির প্রোটোকল সুবিধাও নেন।

পুলিশ জানায়, কুমিল্লার দাউদকান্দি পেরিয়ে এলে কুমিল্লা পুলিশ কন্ট্রোল রুম থেকে জানানো হয় একজন বিচারপতি তার নিজ বাড়িতে আসছেন। তাই তাকে পুলিশ প্রোটোকল দেওয়ার জন্য মতলব দক্ষিণ থানা পুলিশকে অবহিত করা হয়।

এরপর পুলিশ বিপ্লব প্রধানকে পুলিশ প্রোটোকল দিয়ে তার বাড়িতে পৌঁছে দেয়। সেখানে যাওয়ার পর স্থানীয়দের কাছে পুলিশ জানতে পারে বিপ্লব বিচারপতি নন। পরে সেখান থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয় বলে জানায় পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, বিপ্লব এর আগেও এ রকম ঘটনা ঘটিয়েছেন। গত কয়েক বছর আগে সে নিজেকে ইঞ্জিনিয়ার দাবি করেন এবং নিজের ফেসবুক প্রোফাইলে নামের আগে ইঞ্জিনিয়ার ব্যবহার করতেন।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বিপ্লব শিকার করেন তিনি বিচারপতি নন। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102