সারাদেশ

বোচাগঞ্জে ৬ টি বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করলেন নৌপ্রতিমন্ত্রী 

  রাকিবুল হাসান, (দিনাজপুর জেলা) প্রতিনিধিঃ 4 September 2020 , 8:18:02 প্রিন্ট সংস্করণ

বোচাগঞ্জে ৬ টি বিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করলেন নৌপ্রতিমন্ত্রী 

দিনাজপুরের বোচাগঞ্জে আজ ৪ সেপ্টেম্বর শুক্রবার টি উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপি। শুক্রবার দুপুরের নামাজের পর ২টার দিকে বোচাগঞ্জ উপজেলার মতিজাপুরে একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন।সেখানে তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের বাস্তবমুখী উদাহরণসমূহ তুলে ধরেন।

নৌপ্রতিমন্ত্রী বলেন, ” এই করোনা এমন একটি রোগ যেটির কার্যকরি প্রতিষেধক কেউ দিতে পারে নি। মাননীয় প্রধানমন্ত্রী অনেকবার বলেছেন এই করোনার প্রতিষেধক যেন উর্ধতন লোকেদের জন্য তৈরি করা না হয় এই প্রতিষেধক যেনো সাধারন মানুষের জন্য করা হয়। ”

প্রতিমন্ত্রী আরও বলেন, “আজকের সময়ে দেশের উর্ধতন কর্মকর্তারা যদি কোনো অন্যায় করে তাহলে তার দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। সরকার চাইলেই আজকের বড় বড় ঘটনাগুলো ধামাচাপা দিতে পারতো, কিন্তু সরকার তা করে নি।”

 

তারপর তিনি মতিজাপুর থেকে বকুলতলা বাতাসন উচ্চ বিদ্যালয়ের কাজের উদ্বোধন করেন। সেসময় তিনি সেই বিদ্যালয়ে একটি শহিদ মিনার গড়ার কথা বলেন। তিনি বলেন, ” প্রতিটি বিদ্যালয়ে শেখ রাসেল ল্যাব প্রতিষ্ঠার জন্য ঢাকা আইসিটি বিভাগে তথ্য প্রেরন করা হয়েছে, খুব শিঘ্রই ফলাফল আসবে “।

 

তারপর তিনি ধারাবাহিকভাবে সনকাই উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, ফুটকিবাড়ী উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন, ভান্ডারখন্ড উচ্চ বিদ্যালয়, সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন ।

এসময় উপস্থিত ছিলেন,বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আফসার আলী সহ বিভিন্ন নেতৃবৃন্দ , বোচাগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান সজিব, সাধারন সম্পাদক তুহিন, বোচাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বিপুল, সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল ইসলাম ইশান ও বিভিন্ন নেতৃবৃন্দ

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।