সারাদেশ

ভুরুঙ্গামারীতে ট্রাক চাপায় প্রাণ গেল শ্যালিকা-দুলাভাইয়ের

  বঙ্গ ডেস্ক 6 August 2020 , 2:52:24 প্রিন্ট সংস্করণ

ভুরুঙ্গামারীতে ট্রাক চাপায় প্রাণ গেল শ্যালিকা-দুলাভাইয়ের

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী শাহজাহান (৩২) ও তার তার শ্যালিকা নাজমা বেগমের (২২) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে এ দূর্ঘটনা ঘটে।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইন চার্জ (ওসি) আতিয়ার রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত শাহজাহানের বাড়ি নাগেশ^রী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর দামালগ্রামে। সে ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে বলে জানা গেছে। আর নাজমা বেগম শাহজাহানের শ্যালিকা এবং একই উপজেলার পৌর এলাকার বলদিটারী গ্রামের নূর ইসলাম মিস্ত্রির মেয়ে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে শাহজাহান তার শ্যালিকা নাজমাকে নিয়ে মোটরসাইকেল যোগে নাগেশ^রীর রায়গঞ্জ থেকে ভূরুঙ্গামারীর দিকে যাচ্ছিল। এ সময় তারা আন্ধারীঝাড় বাজারের কাছে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের আয়নালের চাতালের সামনে পৌঁছালে পেছন থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শ্যালিকা-দুলাইভাই প্রাণ হারান। পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে যান চলাচল বন্ধ করে। খবর পেয়ে ভূরুঙ্গামারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ওসি আতিয়ার রহমান জানান, জনতা ট্রাকটি উপজেলার জয়মনিরহাট এলাকায় থামিয়ে চালক পালিয়ে গেছে। মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।