রংপুর

মডেল ওয়ার্ড গড়ার অঙ্গিকার মালেকা ইয়াসমিনের

  বাবলুর রশিদ বাবলু , পঞ্চগড় প্রতিনিধি 8 November 2020 , 11:22:33 প্রিন্ট সংস্করণ

মডেল ওয়ার্ড গড়ার অঙ্গিকার মালেকা ইয়াসমিনের

আসন্ন পৌরসভা নির্বাচনে পঞ্চগড় পৌরসভার ৪,৫ ও ৬ নং মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মালেকা ইয়াসমিন (সাধারণ সম্পাদক – যুব মহিলা লীগ,জেলা শাখা,পঞ্চগড় )।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন- তিনি মাদক,সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত, দায়বদ্ধতা,নারীর ক্ষমতায়ন নিশ্চিত করে ডিজিটাল পৌরসভা পরিনত করার লক্ষে,তিনি মহিলা কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের সামনে নিজেকে উপস্থাপন করেছেন।

তিনি দীর্ঘদিন থেকে এই ওয়ার্ডের সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক রাজনীতির সাথে জড়িত রয়েছেন এবং অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে দাড়িয়েছেন।

তিনি বলেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তু তিনি মনে করেন এবং বিশ্বাস করেন আমরা যে ,যে দল করি না কেনো আমাদের উদ্দেশ্য জনগনের সেবা করা।

তিনি সব সময় মানুষের বিপদে-আপদে নিবেদিত ছিলেন। এলাকার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করেছেন। তিনি আশা করেন আসন্ন পৌরসভা নির্বাচনে দলমত নির্বিশেষে সকলের দোয়া এবং সহযোগিতা নিয়ে এগিয়ে যাবেন।

তিনি আরো বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিন যদি উনাকে ৪,৫ ও ৬ নং ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দেন তাহলে তিনি একটি আধুনিক ডিজিটাল পৌরসভার মডেল ওয়ার্ড হিসেবে গড়তে সবাইকে নিয়ে কাজ করবেন।

তিনি নির্বাচিত হলে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব ডিজিটাল পৌরসভার ওয়ার্ড জনগণকে উপহার দেবেন, একটি মডেল পৌরসভা গড়ে তোলার অঙ্গীকারে আগামী পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদন্দিতা করতে চান।

অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরিব-ধনির তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেছেন। তাই যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। গরিব-ধনীর ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে বিশেষ ভূমিকা রেখে একটি মানব পৌরে রূপান্তরিত করবেন। তিনি এলাকা বাসীর উদ্দেশ্যে বলেন- যদি আমি নির্বাচিত হই আমি আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও অন্যান্য ওয়ার্ড থেকে পিছিয়ে পড়া ৪,৫,৬ ওয়ার্ডকে এগিয়ে নিয়ে যেতে সকলের সাথে সু-সম্পর্ক ও সুষমবন্ঠন এবং তাদের অধিকার নিশ্চিত করে মিলেমেশে একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, মাদকমুক্ত আধুনিক মডেল ওয়ার্ড গড়তে কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবো।

এলাকাবাসীরা জানান, একজন ভদ্র,নম্র, মানব দরদী মানুষ দীর্ঘ দিন থেকে অসহায় মানুষের সহযোগীতা করে অসহায় ও গরীব মানুষের আপনজন হয়ে উঠেছেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও রাজনৈতিক সংগঠনে ও রয়েছে তার প্রচুর অবদান। আমরা আগামী পৌরসভা নির্বাচনে এরকম একজন মানুষকে মহিলা কাউন্সিলর হিসাবে দেখতে চাই।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।