সারাদেশ

মিঠাপুকুরে বিলবোর্ড ভেঙ্গে পড়ে থাকায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ 

  আমিরুল কবির সুজন,  মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি 2 September 2020 , 2:26:19 প্রিন্ট সংস্করণ

মিঠাপুকুরে বিলবোর্ড ভেঙ্গে পড়ে থাকায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ 

রংপুরের মিঠাপুকুরে একটি প্রদর্শনী বিলবোর্ড ভেঙ্গে পড়ে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভেঙ্গে গিয়েছে। বিলবোর্ডটি দোকানের উপর ভেঙ্গে পড়ে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের। ৩মাস অতিবাহিত হলেও বিলবোর্ড সংশ্লিষ্টরা বিষয়টি নিষ্পত্তি না করে নিরব ভুমিকা পালন করছে।

এমতাবস্থায় দোকান বন্ধ থাকার কারণে চরম কষ্টে দিনযাপন করছেন দোকান মালিক-কর্মচারীরা।

 

ঘটনাটি ঘটেছে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের দমদমা নামক স্থানে।

 

জানা যায় গত ০১ মে-২০২০ খ্রিঃ রংপুর-ঢাকা মহাসড়কের দমদমা নামক স্থানে বিলবোর্ডটি স্থাপিত করা হয়। প্রাকৃতিক দুর্যোগের কবলে পড়ে বিলবোর্ডটি ওই স্থানের কয়েকটি দোকান ঘরের উপর ভেঙ্গে পড়ে। এতে দোকান ভেঙ্গে গিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়।

 

ক্ষতিগ্রস্ত দোকান মালিক আখি টি স্টল ও মুদি দোকান মালিক আনারুল ইসলাম,মায়ের দোয়া হোটেল মালিক মামুন ও কম্পিউটার দোকান মালিক নুর আফান বলেন , বিলবোর্ডটি ভেঙ্গে আমাদের দোকান ঘরের উপরে পড়ে মুহুর্তের মধ্যে আমাদের দোকানঘর ভেঙ্গে যায়। দীর্ঘ ৩ মাস অতিবাহিত হলেও বিলবোর্ড সংশ্লিষ্ট কর্তাব্যক্তির কোন সাড়া মেলেনি। করোনা মহামারী তার উপর দোকান বন্ধ কোন কাজ কর্ম না থাকায় পরিবার পরিজন নিয়ে আমারা অতি কষ্টে দিনযাপন করছি।

এদিকে কর্তৃপক্ষ বিলবোর্ডটি অপসারণের উদ্যোগ না নেয়ার ফলে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় চরম কষ্টে দিন কাটছে ব্যবসায়ীদের।

জানা গেছে, প্রাইম পুষ্টি লিমিটেড, রংপুর পণ্যের বিজ্ঞাপন প্রদর্শনীর জন্য বিলবোর্ডটি স্থাপন করেন। বিলবোর্ডে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

 

স্থানীয় সুশীল সমাজ বিষয়টি সমাধানের জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।