সারাদেশ

মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় র‍্যাব নিহত

  রংপুর প্রতিনিধিঃ 12 October 2020 , 4:11:54 প্রিন্ট সংস্করণ

মিঠাপুকুরে সড়ক দুর্ঘটনায় র‍্যাব নিহত

রংপুরের মিঠাপুকুরে মোটরসাইকেল ও
ট্রাক সংঘর্ষে এক র‍্যাব সদস্য নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১০টার দিকে
মিঠাপুকুরের গড়েরমাথা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে।

প্রাথমিক অনুসন্ধান এবং ঘটনাস্থলের সরেজমিন পরিদর্শনকালে প্রত্যক্ষদর্শী এবং পারিবারিক সূত্রে জানা যায় যে, র‍্যাব সদস্য এস এম রাজু আহমেদ ১১ অক্টোবর ২০২০ তারিখ ব্যাটালিয়ন এর দায়িত্ব পালন শেষে, সাংসারিক বাজার খরচ করার প্রয়োজনে বাড়ি থেকে বের হয়ে শঠিবাড়ী বাজারের দিকে যান।সেখান থেকে সাংসারিক খরচ শেষে বাড়ি ফেরার পথে মিঠাপুকুর থানাধীন ফুলবাড়ি এশিয়ান হাইওয়ে সড়কের গড়েরমাথা নামক স্থানে পৌছলে একটি বালুবাহী ট্রাক (চুয়াডাঙ্গা ট ১১- ০৮৩৬) রাস্তার সাইড থেকে হঠাৎ করে ডানে মোড় নিলে, র‍্যাব সদস্য রাজু মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পিছনের ডান সাইডে সজোরে আঘাত করে যার ফলে মোটরসাইকেলের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় জনগণ ট্রাকটি আটক করতে সক্ষম হলেও চালক ও সহকারী পালিয়ে যায়।

বর্ণিত ঘটনায়, র‍্যাব বাদী হয়ে মিঠাপুকুর থানায় এজাহার দায়ের করেছে। এস এম রাজু আহম্মেদ এর মৃতদেহ মিঠাপুকুর থানা পুলিশ ময়নাতদন্তের জন্য সোমবার (১২ অক্টোবর) সকালে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করেছে। জানা গেছে ময়নাতদন্ত সম্পন্ন হলে র‍্যাব ব্যাটালিয়ন এর ব্যবস্থাপনায় মৃতদেহের গোসল এবং জানাযার ব্যবস্থা করা হবে। প্রয়োজনীয় কার্যক্রম শেষে মরদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

পরিবার সূত্রে জানা যায় নিহত ওই র‍্যাব সদস্য কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার মো. মনোয়ার হোসেনের ছেলে, তিনি বাংলাদেশ সেনাবাহিনী থেকে র‍্যাবে যোগদান করেছিলেন, নং ১২৩১৯৭০ ল্যান্স কর্পোরাল এস এম রাজু আহম্মেদ।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।