রংপুর

মুজিববর্ষে মিঠাপুকুরে ঘর পেল ১৭৬ পরিবার

  রবি খন্দকার, মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধিঃ 23 January 2021 , 4:23:57 প্রিন্ট সংস্করণ

মুজিব শতবর্ষের উপহার হিসেবে রংপুরের মিঠাপুকুর উপজেলার গৃহহীন ১৭৬টি পরিবারের হাতে পাকা ঘরের দলিল তুলে দেয়া হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে ভূমিহীনদের ঘর প্রদান অনুষ্ঠানের উদ্বোধনের পর এক আনন্দঘন অনুষ্ঠানের মধ্যদিয়ে গৃহহীন পরিবারের হাতে এ দলিল তুলে দেয়া হয়।

এসময় তাদের হাতে দলিল তুলে দেন রংপুর জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাকির হোসেন সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন ভুঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) নুর ই আলম সিদ্দিকী,ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা আখতার জেসমিন, ওসি আমিরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশফিকুর রহমানসহ সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, সংবাদকর্মী, সুধীবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপকার ভোগী পরিবারের সদস্যরা।

প্রত্যেকের নামে বরাদ্দ দেয়া হচ্ছে দুই শতক করে খাসজমি। আর তাতে ঘর নির্মাণ বাবদ ব্যয় হচ্ছে ১ লাখ ৭১ হাজার করে টাকা। যার পুরোটাই বহন করা হচ্ছে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে।

নির্মিত ১৯ দশমিক ৬ ফুট বাই ২২ ফুটের দুটি শয়নকক্ষ, একটি রান্না ঘর, সংযুক্ত পায়খানা- গোসলখানা ও সামনে বারান্দাসহ রঙিন টিনের ছাউনি দ্বারা এসব ঘরবাড়ি নির্মাণ করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।