সারাদেশ

রংপুরের বিভিন্ন স্থানে ‘বাংলার চোখ’র উদ্যোগে নলকূপ স্থাপন ও বিতরণ

  রংপুর প্রতিনিধিঃ 5 December 2020 , 10:31:07 প্রিন্ট সংস্করণ

রংপুরের বিভিন্ন স্থানে ‘বাংলার চোখ’র উদ্যোগে নলকূপ স্থাপন ও বিতরণ

বিশুদ্ধ পানির সরবরাহ নিশ্চিত করতে রংপুর মহানগরীর ২৫টি পয়েন্টে অর্ধশত গভীর নলকূপ স্থাপন ও বিতরণ করেছে বাংলার চোখ। বুধবার দুপুরে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে বিভিন্ন মসজিদ, মাদরাসা ও ক্রীড়া সংগঠনের প্রতিনিধিদের হাতে নলকূপ বিতরণ করা হয়। স্বেচ্ছাসেবী এই কার্যক্রমের উদ্বোধন করেন বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী।
এর আগে আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও সাহিত্যিক প্রফেসর মোহাম্মদ শাহ্ আলম, বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব ও সংগঠক আব্দুল মজিদ হিরু, বিশিষ্ট চিকিৎসক ডা. সামসুজ্জামান, ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল আলম, আওয়ামী লীগ নেতা মাসুদুর রহমান মাসুদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ।
সমাজসেবী লাভলী আক্তারের অর্থায়নে সামাজিক, সাংস্কৃতিক ক্রীড়া ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘বাংলার চোখ’ উদ্যোগে নগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে আসা মসজিদ, মাদরাসা, মন্দীর ও বিভিন্ন ক্লাব/সংগঠনের প্রতিনিধিদের মাঝে নলকূপ এবং নলকূপ স্থাপনে নগদ অর্থ প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন বাংলার চোখ’র দুলাল মিয়া, ওমর ফারুক, সৈয়দ জায়েদ রহমান নেভিল এসএম শুভ, রংপুর সরকারি কলেজ প্রতিনিধি সিরাজুল ইসলাম ইরান, মিন্টু মিয়া, কারমাইকেল কলেজ প্রতিনিধি সুজন মিয়া, আমিনুর ইসলাম, ৮নং ওয়ার্ড প্রতিনিধি মিজানুর রহমান, ৯নং ওয়ার্ড প্রতিনিধি হারুন-অর-রশিদ উজ্জ্বল প্রমুখ।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।