সারাদেশ

রাজিবপুরের কোদাকাটিতে তুচ্ছ ঘটণাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত দুই জন

  সুজন মাহমুদ ,রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি : 2 September 2020 , 9:47:58 প্রিন্ট সংস্করণ

রাজিবপুরের কোদাকাটিতে তুচ্ছ ঘটণাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত দুই জন

কুড়িগ্রামের রাজিবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয়েছে দুই পক্ষের দুই জন। স্থানীয় সুত্রে জানাযায়, কোদালকাটি বাজরের এরশাদ আলীর দোকানের সামনে এক ভ্যান চালক তার গাড়ী রাখলে দোকান্দার তা সরিয়ে নিতে বলেন। ভ্যান চালককে ভ্যান সরাতে বাধা দেন শাহাজান ও শাহাজাদা। এ নিয়ে দোকান্দার সাথে এক পর্যায়ে গালাগালি ও ধস্তাধস্তি হয়। এ সময় হাসানুর (৩৩) ওই দুইজনকে বাধা দেওয়ায় সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে হাসানুর ও শাহাজাদা গুরুতর আহত হলে স্থাণীয় লোকজন তাদের রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ওই সংঘর্ষে শাহাজাদার ডান হাতের দুটি আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং হাসানুরের ঘারে মারাত্বক ভাবে কেটে যায়। হাসানুরের অবস্থা আশংকা জনক হেতু কর্তব্যরত ডাক্তার দেলোয়ার হোসেন সাময়িক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করেন।

এ দিকে হাসানুরের বাবা বাদী হয়ে রাজিবপুর থানায় ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা নং-২ তারিখ ৩১/০৮/২০২০র্ইং। রাজিবপুর থানা পুলিশ ২ আসামীকে গ্রেফতার করেন। ১নং আসামী শাহজাহান (৩২) কে মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করেছেন। অপরজন শাহজাদা (২৯) পুলিশ হেফাজতে রাজিবপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রাজিবপুর থানার এসআই আরমান জানান, মামলা রেকর্ড করা হয়েছে। একজন আসামীর হাতে ইনজুরি থাকায় তাকে হাসপালে ভর্তি করা হয়েছে। চিকিৎসা শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।