জাতীয়

রিপোর্টার্স ক্লাব রংপুরের সভাপতি সিনিয়র সাংবাদিক  আব্দুল হালিম আনছারীর আরোগ্য কামনায় দোয়া অনুষ্ঠিত

  রংপুর প্রতিনিধিঃ 10 October 2022 , 9:04:53 প্রিন্ট সংস্করণ

রিপোর্টার্স ক্লাব রংপুরের সভাপতি সিনিয়র সাংবাদিক আব্দুল হালিম আনছারীর আরোগ্য কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার (১০ অক্টোবর) দুপুরে রিপোর্টার্স ক্লাব রংপুর মিলনায়তনে এই দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ), রংপুর জেলা।

বিএমএসএফ রংপুর জেলা কমিটির সভাপতি সিনিয়র সাংবাদিক তৌহিদুল ইসলাম বাবলার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন রিপোর্টার্স ক্লাব রংপুর এর সাধারণ সম্পাদক ও বিএমএসএফ রংপুর জেলা কমিটির অন্যতম কার্যনির্বাহী সদস্য ৭১ টিভির রংপুর ব্যুরো প্রধান বায়েজীদ আহমেদ, বিএমএসএফ রংপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক ও রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি তাজিদুল ইসলাম লাল, বিএমএসএফ সহ-সভাপতি আবুল হোসেন বাবলু, যুগ্ম সাধারণ সম্পাদক জি.এম জয়, সাংগঠনিক সম্পাদক এসএম জাকির হুসাইন, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলি, কার্যনির্বাহী সদস্য আব্দুর রশিদ জীবন, বিপ্লব রহমান। এ সময় উপস্থিত ছিলেন রিপোর্টার্স ক্লাব রংপুর এর যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএমএসএফ কার্যনির্বাহী সদস্য আজম পারভেজ, আহসান হাবীব মিলন, জালাল উদ্দীন, শাহীন আলম, নববী ফেরদৌস রাফি প্রমূখ।

আলোচনায় সাংবাদিক নেতৃবৃন্দ রংপুরে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্যবদ্ধ করার প্রচেষ্ঠাসহ রিপোর্টার্স ক্লাবকে একটি আদর্শ সংগঠন হিসেবে গড়ে তোলার অগ্রণী ভূমিকা পালনকারী সিনিয়র সাংবাদিক আব্দুল হালিম আনছারীর আরোগ্য কামনা করেন। সেইসাথে দেশের সকল সাংবাদিকদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।