July 6, 2022, 12:15 pm
শিরোনামঃ
তারাগঞ্জ উপজেলায় বিদ্যুৎ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত- জ্বালানি সংকটে উৎপাদনে বিঘ্ন উলিপুরে পুলিশ কল্যাণ ট্রাস্ট্রের পক্ষ থেকে ত্রাণ বিতরণ বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতি তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকতার সম্পাদক এমদাদুল কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুমের অবহেলায় ঝিমিয়ে গেছে তারাগঞ্জের কৃষিখাত লালমনিরহাটে প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও এমপি’র উন্নয়ন প্রকল্পের কাজ সম্পন্ন রাণীশংকৈলে কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি রহিম-সাধারণ সম্পাদক দ্বিগেন্দ্র উলিপুরে ৩’শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ উলিপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বাবার পরকীয়ার জেরে ছেলে বাবলু হত্যা মামলায় পাল্টাপাল্টি মানব বন্ধন কুড়িগ্রামে সহায়তা বানভাসিদের পাশে বিন নেটওয়ার্ক ফাউন্ডেশন

লালমনিরহাটে ৫ জেএমবির কারাদণ্ড

এস,কে সাহেদ, লালমনিরহাট প্রতিনিধিঃ
  • সময় : Tuesday, May 31, 2022
  • 30 ভিউ
জেএমবির ৫ সদস্যকে কারাদণ্ড দিয়েছে লালমনিরহাট আদালত। এর মধ্যে অস্ত্র ও বিস্ফোরক মামলায় ২জনের যাবজ্জীবন এবং ৩ জনকে ১০বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। সেই সাথে প্রত্যেকের ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন আদালত। মঙ্গলবার (৩১মে) বিকালে বিশেষ ট্রাইব্যুনাল-১ এর বিচারক ও জেলা দায়রা জজ মো. মিজানুর রহমান এ রায় ঘোষণা করেন। যাবজ্জীবনপ্রাপ্তরা হলেন- জেলার কালীগঞ্জ উপজেলার মুশরত মদাতী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে হাসান আলী ও একই এলাকার আব্দুল জলীলের ছেলে আসমত আলী।
১০ বছরের কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- কালীগঞ্জ উপজেলার চরভোটমারী এলাকার মুনছার আলীর ছেলে শাফিউল ইসলাম, একই উপজেলার মুশরাত মদাতী এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে নাইম মিস্টার ও একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে আলী হোসেন।
আদালতের পিপি আকমল হোসেন বলেন, ২০১৮ সালের ৩০ অক্টোবর সন্ধ্যায় কালীগঞ্জের মুশরত মদাতী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাড়ি থেকে জেএমবির ৫ সদস্যকে আটক করে র‌্যাব। ওই সময় হাসান আলী ও আসমত আলীর কাছ থেকে বিদেশি পিস্তল, ফায়ারিং পিন, একটি ম্যাগজিন ও দুটি তাজা গুলি উদ্ধার করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মামলা করে র‌্যাব। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার এ রায় দেয় আদালত। পাশাপাশি প্রত্যেকের ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

সেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও খবর
© All rights reserved © 2019 LatestNews
Designed By BONGGONEWS.COM
themesba-lates1749691102