রংপুর

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে তারাগঞ্জে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

  নিজস্ব প্রতিবেদকঃ 4 June 2022 , 9:25:07 প্রিন্ট সংস্করণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রংপুরের তারাগঞ্জ উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার সন্ধ্যা ৭টায় তারাগঞ্জ চৌপথী বাস স্ট্যান্ড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বাজার ও বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে  আবারো একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন,আওয়ামী লীগের সভাপতি আতিয়ার রহমান, সিনিয়র সহ সভাপতি আফজালুল হক সরকার, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি-র হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, বিএনপি জামায়াত জোট পচাত্তরের  হাতিয়ার শ্লোগান দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকীসহ দেশে যে নৈরাজ্য সৃষ্টি ও উন্নয়নের ধারা ব্যাহত করার পায়তারা করছে তা তাদের দুঃস্বপ্ন। কারণ মুজিব সেনা আওয়ামী লীগের নেতাকর্মীরা তা প্রতিহত করতে প্রস্তুত।

তিনি আরো বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামী লীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে।

নি/আ/শে

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।