রংপুর

সদ্যপুস্করিনীতে প্রমিলা রাগবি প্রতিযোগিতা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত

  রংপুর প্রতিনিধিঃ 14 January 2021 , 9:54:50 প্রিন্ট সংস্করণ

রংপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও সদ্যপুস্করিনী যুব স্পোর্টিং ক্লাব’র সহযোগিতায় সদ্যপুস্করিনীতে প্রমিলা রাগবি প্রতিযোগিতা ২০২১ ও পুরস্কার বিতরন অনুষ্ঠান বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেল ৩টায় নয়াপুকুর ফুটবল খেলার মাঠে
অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রংপুর সদর উপজেলা আওয়মীলীগের সভাপতি হুমায়ুন কবীর। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর জেলা ক্রীড়া অফিসার এসআইএম ফেরদৌস আলম, বাংলাদেশ রাগবি ফেডারেশনের কোচ ও রেফারি শামীম আহমেদ। এএফসিবি ডিপ্লোমা ফুটবল কোচ, সদর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সদ্যপুস্করিনী ইউনিয়ন যুব স্পোর্টিং ক্লাবের সভাপতি মিলন মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন, রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক খন্দকার মিলন আল মামুন, গংগাচড়া ফুটবল উন্নয়ন সমিতির সভাপতি ইলিয়াছ আহমেদ, স্থানীয় আওয়ামিলীগ নেতা আক্তারুজ্জামান মাস্টার, ২নং ওয়ার্ড ইউপি সদস্য মহাসিন আলী, রেজাউল ইসলাম প্রমুখ।
প্রমিলা রাগবি প্রতিযোগিতায় রংপুরিয়ান রাগবি ক্লাব ১০-৫ পয়েন্ট নিয়ে রংপুর রাগার্স ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। পরে অতিথিবৃন্দ খেলোয়ারদের হাতে পুরস্কার ও মেডেল তুলে দেন।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।