সারাদেশ

সৈয়দপুরে বগি তৈরিতে আরো একটি কারখানা স্থাপিত হচ্ছে

  মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ, (নীলফামারী জেলা) প্রতিনিধী 17 September 2020 , 8:06:05 প্রিন্ট সংস্করণ

সৈয়দপুরে বগি তৈরিতে আরো একটি কারখানা স্থাপিত হচ্ছে

সৈয়দপুরে রেলকারখানার আধুনিকায়নসহ ক্যারেজ(বগি) তৈরির জন্য আরও একটি কারখানা স্থাপন করা হচ্ছে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন। এজন্য প্রকল্প প্রস্তুতির কাজ শুরু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ প্রণোদনা হিসেবে দশ হাজার করে টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে এই কথা বলেন তিনি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব ব্যারিস্টার মোঃ নুরুল ইসলাম সুজন,এমপি মাননীয় মন্ত্রী রেলপথ মন্ত্রনালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আসাদুজ্জামান নূর, এমপি, নীলফামারীর -২।

এছাড়া উপস্থিত ছিলেন জনাব মোঃ হাফিজুর রহমান চৌধুরী, জেলা প্রশাসক নীলফামারী।জনাব মোঃ মোখলেছুর রহমান বিপিএম, পিপিএম, পুলিশ সুপার নীলফামারী। জনাব দেওয়ান কামাল আহমেদ, মেয়র, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখা। জনাব এ্যাডঃ মমতাজুল হক, সাধারণ সম্পাদক, বাংলাদেশে আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখা। জনাব মেহেদি হাসান, সাবেক জনকল্যান সম্পাদক, ঢাকা সাংবাদিক ইউনিয়ন।

এসময় রেলমন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন বলেন নীলফামারী চিলাহাটি হতে হলদিবাড়ী রেল যোগাযোগ বিজয় দিবস অথবা স্বাধীনতা দিবসের যে কোন একটি দিবসে এর শুভ উদ্ধোধন অনুষ্ঠিত হবে। নীলফামারী সৈয়দপুর রেলওয়ে কারখানাকে আধুনিক মানে উন্নতি করা সহ সেখানে কোচ তৈরীর কারখানা নির্মান করা হবে। চিলাহাটি ষ্টেশনকে একটি আধুনিক মানের ষ্টেশন সহ সেখানে রেষ্ট হাউস ও কাস্টস অফিস স্থাপন করা হবে। তিনি আরো বলেন নীলফামারীর বাসির দীর্ঘদিনের দাবী সকালে ঢাকাগামী একটি ট্রেন চালুর। এসময় তিনি আশ্ব্স্ত করেন চিলাহাটি হলদি বাড়ী রেলপথ উদ্ধোধনের সাথে সাথেই নীলফামারী হতে ঢাকাগামী আরোও একটি ট্রেন চালু করা হবে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।