সারাদেশ

৬ বছরের শিশু ধর্ষক গ্রেফতার

  বাবলুর রশিদ বাবলু ,(পঞ্চগড় জেলা) প্রতিনিধি : 15 September 2020 , 10:19:04 প্রিন্ট সংস্করণ

ধর্ষণ Rape নারীধর্ষণ বলাত্কার আপত্তিজনক chaild abuse শিশু শ্লীলতাহানি

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের দায়ে শহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। পরে ওই শিশুর বাবার দায়ের করা মামলায় মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

 

গত সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার শালবাহান ইউনিয়নের পূর্ব শালবাহান এলাকায় ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃত শহিদুল উপজেলার পূর্ব শালবাহান এলাকার আব্দুস সাত্তারের ছেলে।

 

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ওই শিশু তার বাড়ির পাশে খেলা করছিল। এ সময় শহিদুল তাকে পাশে থাকা তার একটি হাসের খামারে নিয়ে যায় এবং জোর পূর্বকভাবে ধর্ষণ করে। পরে বিষয়টি কাউকে না জানাতে শিশুটিকে বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে হাতে ১’শ টাকা ধরিয়ে দেয়। পরে শিশুটি বাড়িতে চলে গেলে এক সময় মাথা ঘুরে পরে যায়। শিশুটি কিছুটা সুস্থ হয়ে উঠলে তার বাবাকে সব কিছু খুলে বলে দেয়। এতে ওই শিশুর পরিবার ও স্থানীয়রা শহিদুলকে খামারে গিয়ে আটক করে চেয়ারম্যান মেম্বারকে জানিয়ে থানা পুলিশকে খবর দেয় এবং রাতে শিশুটির বাবা বাদী হয়ে আসামির বিরুদ্ধে মামলা দায়ের করে।

 

তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

error: ছি ! ছি !! কপি করার চেষ্টা করবেন না ।